You are viewing a single comment's thread from:

RE: ক্ষণিকের আনন্দ হতে পারে সারাজীবনের কান্না//পর্ব:-০২

in আমার বাংলা ব্লগ6 months ago

প্রেম করে বিয়ে করার আসলে অনেক গল্প থাকে, সেটা অনেকের লাইফেই হয়। আর পায়ে হেঁটে বিয়ে বাড়ি যাওয়ার যে ঘটনাটা, এটা আমার সাথে ঘটেছে। আমি একবার গ্রামে গিয়ে আমার এক কাকুর বিয়েতে গিয়েছিলাম, সেখানেও মেয়ের বাড়ি ছিল আমার কাকুর বাড়ি থেকে দশ মিনিট পায়ে হেঁটে যাওয়ার রাস্তা। যাই হোক, বিয়েটা তো ঠিকঠাক সম্পন্ন হল, এরপর পাঁচ মাস যেতে না যেতেই আবার মেয়ে নাকি ওই ছেলের সাথে থাকতে চায় না! আমার কথা হল যে, যদি থাকতেই না চায় তাহলে এত ঝামেলা করে বিয়ে করার কি দরকার ছিল? ছোটখাটো সমস্যা তো সব পরিবারেই হয়। এখন দেখা যাক পরবর্তী পর্বে আপনি কি ইনফরমেশন দেন আমাদের। সেই পর্যন্ত অপেক্ষায় রইলাম।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60937.87
ETH 2674.97
USDT 1.00
SBD 2.49