You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা: এ যন্ত্রনা বড়ই তীব্র!

in আমার বাংলা ব্লগ6 months ago

অল্প কথায় মনের ভাব প্রকাশের জন্য কবিতার বিকল্প আর কিছু হতে পারে না। আমরা তো সবাই ভালোবাসার কাঙাল, এই জন্য সামান্য ভালোবাসা পেলে সেটাকে আঁকড়ে ধরে রাখতে চাই সারা জীবন। বোন , তোমার কবিতাগুলো আসলে মাঝেমধ্যে আমি পড়ার চেষ্টা করি। অনেক সুন্দর কবিতা লেখ তুমি। আজকের কবিতাটাও কিন্তু অসম্ভব সুন্দর হয়েছে। বিশেষ করে কবিতার এই লাইনগুলো আমার মন ছুঁয়ে গেল....

কিন্তু আমি শামুকের খোলসের মতোই
গুটিয়ে নিয়েছি নিজেকে অন্ধকার জগতে
এটাই সুখময়,ভালোবাসা হারানোর ভয়।
এ যন্ত্রনা বড়ই তীব্র!
ঘোলা আকাশ আর মৃত সঞ্জীবনীর মতোই।

Sort:  
 6 months ago 

অনেক সুন্দর কবিতা লেখ তুমি।

দাদা,আমার মতো ক্ষুদ্র লেখকের জন্য এটা যে কত বড় অনুপ্রেরণা সেটা হয়তো লিখে বা বলে প্রকাশ করা যাবে না।সবসময় এভাবেই উৎসাহ দিও,ধন্যবাদ তোমাকেও।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অবশ্যই বোন, এরকম সুন্দর সুন্দর কাজের জন্য সব সময়ই উৎসাহ দিয়ে যাব।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41