You are viewing a single comment's thread from:

RE: জেনারেল রাইটিংঃ মাটির চুলায় গ্রাম বাংলার জনপ্রিয় খাবার তৈরি

in আমার বাংলা ব্লগ5 months ago

ধাপড়া নামটার সাথে আমি একেবারেই পরিচিত নই। আমার কাছে প্রথম শোনা মনে হলো নামটা। সাধারণত গ্রাম অঞ্চলের মানুষ অভাবের তাড়নায় পড়ে এই খাবারগুলো খায়, তবে আমার কাছে মনে হয় না এগুলো খেতে খুব বেশি একটা খারাপ। আপু আমি কিন্তু কখনো এই ধরনের খাবার খাইনি। তবে যদি কখনো সুযোগ হয় তাহলে অবশ্যই খেয়ে দেখব।

Sort:  
 5 months ago 

আসলে ভাইয়া এটাকে অনেকে হাতে রুটি বলে থাকে। শহর এলাকায় এই রুটিগুলো মানুষ অনেক পছন্দ করে । এই রুটি টা খেতে অনেক সুস্বাদ।

 5 months ago 

আসলে ভাইয়া এটাকে অনেকে হাতে রুটি বলে থাকে।

আচ্ছা আপু বুঝলাম। এই হাতে রুটির টেস্ট কেমন একদিন খেয়ে দেখতে হবে তাহলে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57174.31
ETH 3071.24
USDT 1.00
SBD 2.40