You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ"// কবিতা //ভালোবাসার অনুভূতি

in আমার বাংলা ব্লগ7 months ago

প্রিয় মানুষটার জন্য ভালোবাসার যে অনুভূতি, সেটা আসলেই অনেক বেশি স্পেশাল হয় ভাই। প্রিয় মানুষটাকে ঘিরে থাকে আমাদের নানা ধরনের স্বপ্ন। আর সেই স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য আমরা জীবনে কত কিছুই না করে থাকি। আপনি প্রিয় মানুষটাকে কল্পনা করে বেশ সুন্দর একটা কবিতা লিখেছেন। কারণ কবিতার ভিতরেই স্পষ্ট বুঝতে পারা যাচ্ছে, যে প্রিয় মানুষটার জন্য আপনার কতটা ফিলিংস বা ভালোবাসা রয়েছে। সত্যি ভাই আপনার লেখা কবিতাটা অত্যন্ত সুন্দর হয়েছে। আমার কাছে তো অনেক বেশি ভালো লাগলো।

Sort:  
 7 months ago 

কবিতা আমার লেখা কবিতাটি আপনার ভালো লেগেছে জানতে পেরে আমি অনেক আনন্দিত। আসলে প্রিয় মানুষকে নিয়ে কবিতাগুলো লিখতে আমার খুবি ভালো লাগে।ধন্যবাদ আপনাকে

 7 months ago 

প্রিয় মানুষকে নিয়ে এমন কবিতা লিখতে পারলে তো সবারই ভালো লাগে ভাই, তবে আমরা সবাই তো আবার লিখতেও পারি না এমন সুন্দর করে কবিতা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59947.96
ETH 2426.01
USDT 1.00
SBD 2.49