You are viewing a single comment's thread from:

RE: দার্জিলিং যাওয়ার পথে তিন চুলে চা বাগানের সৌন্দর্য্য

in আমার বাংলা ব্লগ8 months ago

তিন চুলে গ্রামে আমার একটা বন্ধু থাকে। আমি যে ইউনিভার্সিটিতে পড়তাম আমার সাথেই পড়তো। তবে ওখানে কোনদিন যাওয়া হয়নি আমার। যদিও দার্জিলিং এর সৌন্দর্যের কোন শেষ নেই। আমি কখনো দার্জিলিং যায়নি তবে আপনার ফটোগ্রাফি গুলো দেখেই বোঝা যাচ্ছে দার্জিলিংয়ের সৌন্দর্য কতটা অপরূপ। বিশেষ করে পাহাড়ি এলাকায় মেঘের ভিতর পাহাড় হারিয়ে যাওয়ার যে ব্যাপারটা, সেটা কিন্তু আসলেই বেশ ইন্টারেস্টিং লাগে আপু। যাইহোক, আপনার মাধ্যমে দার্জিলিংয়ের বেশ কিছু সৌন্দর্য দেখতে পেলাম আজ।

Sort:  
 7 months ago 

যেহেতু ওখানে আপনার এক বন্ধু থাকে তাহলে সময় পেলে ঘুরে আসবেন ভাইয়া। অসম্ভব সুন্দর জায়গা। খুব ভালো লাগবে সময় কাটাতে। ধন্যবাদ মন্তব্যের জন্য।

 7 months ago 

বন্ধুটা বারবার বলে তাদের ওইখানে যাওয়ার জন্য কিন্তু সেই ভাবে প্ল্যান করে এখনো পর্যন্ত যাওয়া হয়নি কোনো দিন। সময় সুযোগ বের করতে পারলে অবশ্যই যাবো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59986.17
ETH 2417.93
USDT 1.00
SBD 2.45