You are viewing a single comment's thread from:

RE: Diy-"আপেল পেপার কাটিং "

in আমার বাংলা ব্লগ9 months ago

হ্যাঁ বোন, এটা আমিও জানি ডাই পোস্ট অনেক সময় সাপেক্ষ একটি কাজ । গতকালকে আমি একটি ডাই পোস্ট শেয়ার করেছিলাম আর সেটা করতে পাঁচ ঘন্টার উপরে সময় লেগেছিল আমার । যাইহোক, তোমার শেয়ার করা এই আপেলের ডাই পোস্টটি বেশ ভালো লাগলো আমার কাছে। এটিতে আরেকটু বেশি কালার করে দিলে, বেশি সুন্দর লাগতো দেখতে।

Sort:  
 9 months ago 

পাঁচ ঘণ্টা!হ্যাঁ দাদা,কোনো কোনো diy তৈরি করতে সময় লেগেই যায়।তোমার সুন্দর মন্তব্য পেয়ে ভালো লাগলো, ধন্যবাদ।

 9 months ago 

হ্যাঁ বোন, সবকিছু গুছিয়ে করতে এরকমই সময় লেগে যায়। ডাই করতে গেলে প্রথমে সবকিছু জোগাড় করা, তারপর তৈরি করা এবং সেই সাথে ফটো তোলা, তারপর সেই ফটো এডিট করা, তারপর গুছিয়ে উপস্থাপন করা, অনেকটাই সময়ের কাজ বোন।

 9 months ago 

হুম, তবে আমি কখনো ফটো এডিট করি না অরিজিনাল যেটা তুলি সেটাই দিয়ে থাকি।😊

 9 months ago 

বোন আমার ফোনের ক্যামেরাতে ছবি তুললে, ছবির সাইজ ২০ এমবি এর উপরে হয়ে যায় । আর এইখানে ফটো আপলোড করতে গেলে দশ এমবির মধ্যে করতে হয়, সেই জন্যই ফটোগুলো এডিট করি।

 9 months ago 

ও আচ্ছা দাদা।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 64876.28
ETH 2650.41
USDT 1.00
SBD 2.81