You are viewing a single comment's thread from:

RE: মুভি রিভিউ || ডানকি

in আমার বাংলা ব্লগ8 months ago

এই "ডানকি" মুভিটির ট্রেলার টি আমি দেখে থাকলেও মুভিটি আমি দেখিনি। এই মুভিটি সিনেমা হলে গিয়ে আমার দেখার ইচ্ছে ছিল । তবে সেটার আর সুযোগ হয়নি। যাইহোক, মুভিটির মধ্যে যখন হাসি, কান্না, ইমোশন, একশন সব কিছু রয়েছে তাহলে তো সুযোগ পেলেই আমাকে দেখতে হবে মুভিটি। স্ক্রিনপ্লের এর মাধ্যমে সাধারণ কোনো ঘটনাকে অসাধারণ করে তুলে ধরা হয় , এটাই তো মুভির সৌন্দর্য।

Sort:  
 8 months ago 

হ্যাঁ গল্পটা বেশি ইউনিক, সাধারণত শাহরুখ খান অ্যাকশন রোমান্টিক এ ধরনের মুভি করে থাকেন। তিনি যখনই ভিন্ন ধরনের কোন সিনেমা করেছে সেটিও কিন্তু আমাদের কাছে খুব ভালো লাগে দেখে আসতে পারেন ইনজয় করবেন অবশ্যই।

 8 months ago 

ভাই এখন সিনেমা হলে মুভিটা চলছে কিনা সেটা ঠিক জানিনা, তবে কয়েকদিন পর ওটিটি প্লাটফর্মে চলে আসলে তখন দেখে নেব মুভিটা ।

 8 months ago 

এখন অনেক জায়গাতেই এভেইলেবল রয়েছে, আপনি চাইলে অনলাইনে দেখতে পারেন আমিও অনলাইন থেকে দেখেছি। ফিডব্যাক জানানোর জন্য অনেক অনেক ধন্যবাদ।

 8 months ago 

মুভিটা সিনেমা হলে এখনো এভেইলেবল থাকলে দু-একদিনের মধ্যে গিয়েই এই মুভিটা দেখে আসবো ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60004.45
ETH 2418.44
USDT 1.00
SBD 2.43