You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ - ৫২

in আমার বাংলা ব্লগ10 months ago

আমার বান্ধবী আমাকে অনেক দিন আগে একটি জোকস বলেছিল, তার যে এক্স বয়ফ্রেন্ড ছিল সে তাকে একবার রেস্টুরেন্টের বিল পে করতে বলেছিল তারপর সে তার সাথে ব্রেকআপ করে দিয়েছে। এখন সে আমার প্রিয় বান্ধবী। এই বান্ধবীকে আমি আবার পছন্দও করি। তার এই ঘটনা শোনার পর থেকে এখন পর্যন্ত তাকে রেস্টুরেন্টের বিল পে করতে দেইনি। বড়ো দুঃখের মধ্যে আছি। রেস্টুরেন্টের বিল মনে হচ্ছে সারা জীবন দিয়ে যেতে হবে। 🙂🙂

Sort:  
 10 months ago (edited)

ভাই মনে হয় বান্ধবীকে নিয়ে ফেঁসে গেছেন,হে হে হে।😂

 10 months ago 

সেটা একপ্রকার বলতে পারেন ভাই।🤣🤣

 10 months ago 

আহারে ভাইয়া এভাবে ফেঁসে যাওয়া মোটেও উচিত হয়নি। 🥹

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 65676.04
ETH 2615.45
USDT 1.00
SBD 2.65