আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ - ৫২

jokes Cover-1.png

আমার বাংলা ব্লগের আরো একটি নতুন আয়োজন- এবিবি একটু হাসি’তে সবাইকে স্বাগতম জানাচ্ছি। এটা একটু ভিন্ন ধরনের উদ্যোগ, মনের উচ্ছ্বাসে প্রাণ খুলে হাসার আয়োজন। যেখানে সবাইকে নিয়ে প্রতি সপ্তাহের একটা দিন একটু অন্য রকমভাবে কৌতুকের সাথে আনন্দ করার প্রয়াস চালানো হবে। নিজেকে একটু অন্য রকমভাবে প্রকাশ করতে হবে, সবাইকে নিজের কথায় কিংবা কৌতুকে মাতিয়ে রাখতে হবে। বিষয়টি যেন আরো বেশী আকর্ষণীয় হয়ে উঠে সেই জন্য প্রতি সপ্তাহে পাঁচজনকে $২.০০ ডলার করে মোট $১০.০০ ডলার এর ভোট দেয়া হবে। তবে যারা এই আয়োজনের ক্ষেত্রে আন্তরিকতার পরিচয় দিবে এবং মজার কিছু শেয়ার করার চেষ্টা করবে, পুরস্কারের ক্ষেত্রে তাদেরকে অগ্রাধিকার দেয়া হবে।

এবিবি-ফান এর মাধ্যমে প্রতি সপ্তাহের বুধবার এবিবি একটু হাসি পোষ্ট শেয়ার করা হবে, যেখানে প্রতি সপ্তাহে ভিন্ন ভিন্ন বিষয় নির্বাচন করা হবে। আপনারা সেই বিষয়টির সাথে সামঞ্জস্য রেখে নিজের মতো করে কৌতুক অথবা মজার কোন হাসির অনু গল্প শেয়ার করবেন। এখানে মূল উদ্দেশ্য থাকবে হাসি, এমন কিছু শেয়ার করতে হবে সবাই যেন প্রাণ খুলে হাসার সুযোগ পায়। সেটা আপনার নিজের হতে পারে কিংবা সংগৃহীত হতে পারে, তবে এই ক্ষেত্রে অবশ্যই নিয়মের ভিতর থাকতে হবে, যেন কপিরাইট এর বিষয়টি সামনে আসতে না পারে।

আমাদের জীবনে মজার নানা ঘটনা রয়েছে, যেখানে হাসির একটা বিষয়ও সংযুক্ত রয়েছে। যেগুলো স্মরণ হলে এখনো আমরা মনে মনে হাসি অথবা লুকিয়ে হাসার চেষ্টা করি। আমরা আড়ালে থাকা সেই বিষয়গুলোকে সম্মুখে আনতে চাই এবং সকলের সাথে তা শেয়ার করার মাধ্যমে একটু অন্য রকমভাবে দিনটি উপভোগ্য করতে চাই। কৌতুকের ব্যাপারে একটা বিষয় মনে রাখতে হবে, কৌতুক মোটেও কপিরাইটেড না। তবে সেটা সংগৃহীত পুরনো কৌতুক হবে, যদি ক্রিয়েটিভ কৌতুক হয় যেটার লেখকের নাম জানা আছে সেটা কপিরাইটেড। আশা করছি বিষয়টি পরিস্কার এখন।

আজকের বিষয়ঃ

বান্ধবীকে নিয়ে মজার কোন জোকস বা অনুগল্প।

বিষয় নির্বাচনকারীঃ

@rex-sumon

অংশগ্রহণের নিয়মাবলীঃ

  • কৌতুক/হাসির অনু গল্প সর্বোচ্চ ৭৫ শব্দের মাধ্যমে দিতে হবে।
  • একজন ইউজার শুধুমাত্র একটি কৌতুক/হাসির অনু গল্প শেয়ার করতে পারবে।
  • কৌতুক/হাসির অনু গল্প অবশ্যই উপরের বিষয়ে সাথে সামঞ্জস্য/সংযুক্ত থাকতে হবে।
  • এডাল্ট কিছু শেয়ার করা যাবে না, তবে সকলের সাথে ভাগ করে নেয়া যায় সেই ধরনের কিছু শেয়ার করা যাবে।
  • পোষ্টটি অবশ্যই রিস্টিম করতে হবে।

ধন্যবাদ সবাইকে।

break .png
Banner Annivr4.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 8 months ago 

দুই বান্ধবীর কথোপকথন হচ্ছে :
১ম বান্ধবী : কিরে তুই কেমন ছেলে চাস?
২য় বান্ধবী : কোটিপতি হলেই হবে।
১ম বান্ধবী : যদি কোটিপতি না পাস?
২য় বান্ধবী : ৫০,০০০০০০ ওয়ালা দুই জন হলেও চলবে।
১ম বান্ধবী : যদি তাও না পাস?
২য় বান্ধবী : ২৫,০০০০০০ ওয়ালা ৪জন হলেও ক্ষতি নেই।

তাদের গল্প শুনে পাশে থাকা ফুচকা বিক্রেতা আবুল বলে উঠল
আপা মনিরা দামাদামী কমে এক হাজারে নামলে আমাকে একটু সুযোগ দিয়েন?

 8 months ago 

সুযোগ হাতছাড়া করা যাবে না। 😂

 8 months ago 

আচ্ছা, তাহলে আপনার নামও দিয়ে দিলাম। (ভাবি যেন না জানে)

 8 months ago (edited)

মিলা এবং নীলা দুই বান্ধবীতে গল্প হচেছ। তো নীলা সব সময় একটু কমই বোঝে। একদিন নীলা আর মিলা রাস্তা দিয়ে যাচেছ তো পথে একটি ছেলে এবং মেয়েকে ঘনিষ্ঠভাবে তারা দেখতে পায়। তখন নীলা মিলা কে জিজ্ঞাস করে -

নীলা- আচ্ছা ওরা কি করে?
মিলা - প্রেম করে।
নীলা- তাহলে ওরা নাচ গান করে না কেন?
মিলা- এটা আবার কেমন কথা?
নীলা - কেন সিনেমায় তো প্রেম করলে প্রেমিক প্রেমিকা নেচে নেচে গান করে। হা হা হা

 8 months ago 

আমি অনেক আশা নিয়ে আমার বান্ধবীর দিকে তাকালাম। কিন্তু দেখি আমার বান্ধবী আমার থেকে আগে থেকেই তাকিয়ে আছে। পরীক্ষার হলে।
🙃🙂

 8 months ago 

এটা দারুন ছিল আপু। সত্যিই পরীক্ষার সময় অন্যের দিকে তাকাতে গিয়ে দেখি সে নিজেই কিছু পারে না।😅😅😅

 8 months ago 

নিকু এবং পিকু, দুই বান্ধবীতে গল্প হচ্ছে।
নিকু: বুঝলি, সামনের মাসেই আমার স্বামীর জন্মদিন। আমাদের বিয়ের পর এটাই ওর প্রথম জন্মদিন। কিন্তু আমার যে ভুলোমন, না জানি ওর জন্মদিনের কথা ভুলে বসে থাকি!
পিকু: এই প্রথমবার ভুলে যা, আজীবন মনে রাখার ব্যবস্থা হয়ে যাবে!

 8 months ago 

একদম ঠিক বলেছেন আপু ভুলে গেলে প্রথমবার যে শিক্ষা দিবে তাতে করে সারা জীবন ধরে মনে থাকবে। মনে রাখার দারুন আইডিয়া। 😅

 8 months ago 

☺️☺️

 8 months ago 

আমার বান্ধবী আমাকে অনেক দিন আগে একটি জোকস বলেছিল, তার যে এক্স বয়ফ্রেন্ড ছিল সে তাকে একবার রেস্টুরেন্টের বিল পে করতে বলেছিল তারপর সে তার সাথে ব্রেকআপ করে দিয়েছে। এখন সে আমার প্রিয় বান্ধবী। এই বান্ধবীকে আমি আবার পছন্দও করি। তার এই ঘটনা শোনার পর থেকে এখন পর্যন্ত তাকে রেস্টুরেন্টের বিল পে করতে দেইনি। বড়ো দুঃখের মধ্যে আছি। রেস্টুরেন্টের বিল মনে হচ্ছে সারা জীবন দিয়ে যেতে হবে। 🙂🙂

 8 months ago (edited)

ভাই মনে হয় বান্ধবীকে নিয়ে ফেঁসে গেছেন,হে হে হে।😂

 8 months ago 

সেটা একপ্রকার বলতে পারেন ভাই।🤣🤣

 8 months ago 

আহারে ভাইয়া এভাবে ফেঁসে যাওয়া মোটেও উচিত হয়নি। 🥹

 8 months ago 

আমার এক বান্ধবীর খুব ইচ্ছে ছিল তাকে বার্থডেতে যেন উইশ করি! পাশাপাশি তাকে যেন ও ট্রিট! আমার বান্ধবীর বয়ফ্রেন্ড আবার আমার বন্ধু! আমি ওকে বলে বান্ধবীর জন্য ট্রিটের ব্যবস্থা করলাম! সব টাকা বন্ধুর কাছ থেকে নিয়েছিলাম। বান্ধবীর বার্থডেতে আমার বন্ধু সব কেক, গিফট রেডি করে! যখন সেলিব্রেট করে তখন পুরো গিফট বললাম আমি দিয়েছি 😁। এদিকে বেচারা আমার বন্ধু কিছু গিফট ই দিলো না এটা ভেবে আমার বান্ধবী তার সাথে ব্রেকআপ করে দিল 😂

 8 months ago 

ভাইয়া আপনি হোয়াইট বলে ছক্কা মারলেন,হা হা হা।😂

 8 months ago 

বন্ধু আর বান্ধবীর মাঝে কথোপকথন

বান্দবী:- সুমন চল আমরা, ১৬ই ডিসেম্বর রমনা পার্কে যাবো।
সুমন:- রমনা পার্কে যাবো কেন..?
বান্দবী:- উড়া-কোদাল নিয়ে নিবি,আমরা মাটি কাটবো,হা হা হা।😂😂😂

 8 months ago 

এটা একদম ঠিক স্বাধীন দেশের নাগরিক আমরা। স্বাধীনভাবে মাটিকাটার অধিকারও আছে।
😅😅😅

 8 months ago 

🤣🤣

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57960.12
ETH 2482.73
SOL 155.31
SBD 2.43