You are viewing a single comment's thread from:

RE: এবিবি ফান প্রশ্ন- ২৪৭ || পাহাড় নাকি সমুদ্র, আপনার পছন্দের জায়গা কোনটি এবং কেন?

in আমার বাংলা ব্লগ11 months ago

আমার তো দাদা পাহাড়ই পছন্দ কারণ পাহাড়ে গেলে হাতি দেখার সুযোগ পাওয়া যায়। আমার অনেক দিনের শখ পাহাড়ে গিয়ে হাতি দেখা। শুনেছি এই হাতিগুলো পাহাড়ের উপরে খুব দ্রুত উঠতে পারে কিন্তু দ্রুত নামতে পারে না । তাই আমি পাহাড়ের উপরে গিয়ে হাতির দেখা পেতে চাই এবং হাতি যখন আমায় তাড়া করবে আমি তাড়াতাড়ি নেমে যাব আর হাতি গুলো নামতে পারবে না দ্রুত, এই বিষয়টা নিয়ে আমি মজা করতে চাই। 😂😂

দাদা জ্বরের কারণে বুদ্ধি ভ্রষ্ট হয়ে গেছে তাই এসব কথা বললাম । হিহি 😂😂😂

Sort:  
 11 months ago 

হাতির পায়ে পিষে যাওয়ার ইচ্ছে আছে দেখছি। হাঃ হাঃ

 11 months ago 

হিহি,, জ্বরের কারণে প্রলাপ বকেছিলাম দাদা , ভুল হয়ে গেছে আমার। হাতির পায়ের তলায় যেতে চাই না আমি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 60637.39
ETH 2405.34
USDT 1.00
SBD 2.59