You are viewing a single comment's thread from:

RE: আমার কবিতার খাতা থেকে:কিছু পাওয়ার জন্য স্বার্থপর হতে চাই।।১৫ জুন ২০২২।।

in আমার বাংলা ব্লগ2 years ago

দাদা, কবিতা শুরুর প্রথমে তুমি যে কথাগুলো বলেছ সেই কথার সাথে আমি পুরোপুরি একমত I সত্যিই সময় এবং নদীর স্রোত কারো জন্য অপেক্ষা করে নাI আমরা আমাদের মূল্যবান সময় হেয়ালিপনা করে হারিয়ে ফেলি এর জন্য পরে আফসোস করি I জানি ভুল হচ্ছে তারপরও তার সমাধান খুঁজে পাই না I এই সমস্যার সমাধান করার জন্য আমি মনে করি কোন কাজ করার মোটিভেশন আমাদের ভেতর থেকে থাকা দরকার I ভিতরের মোটিভেশন আমাদের কাজ করার এনার্জি দেবে I ভেতর থেকে আসা মোটিভেশন ই আমাদের শরীরের এবং মনের অলসতা দূর করে দেবে I দাদা ,তোমার কবিতাটা খুব সুন্দর হয়েছে I তোমার লেখা সব কবিতাই আমি পড়ি I খুবই ভালো লাগে জীবন ভিত্তিক এই কবিতাগুলো I তোমার লেখা কবিতাগুলো আমাদের প্রেরনা যোগায় I এটা সত্যি দাদা কিছু পাওয়ার জন্য মাঝেমাঝে আমাদের সবাইকে স্বার্থপর হতে হয় এটাই জীবনের নিয়ম I

তোমার এই কবিতা চারটি লাইন আমার মন ছুঁয়ে গেছে...

আসলে আমি ভীষণ রকম সাধারণ

আমি কিছু পাওয়ার জন্য স্বার্থপর হতে চাই
পারি না মজ্জায় মজ্জায় রয়েছে বিরুদ্ধচারিতা,
তাই পেয়ে ও অনেক কিছুই হারাই।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67003.49
ETH 3502.34
USDT 1.00
SBD 2.87