একা তিনটা পিৎজা খাওয়ার গল্প

in আমার বাংলা ব্লগlast year
তোমরা সবাই কেমন আছো? আশা করি সবাই অনেক অনেক ভাল আছো। সৃষ্টিকর্তার কৃপায় আমিও মোটামুটি ঠিক আছি।

বিশ্বের অন্যতম জনপ্রিয় একটি খাবার হল পিৎজা। এই খাবারটির উদ্ভাবন হয়েছিল মূলত ইতালির নেপলস শহরে। যদিও এই বিষয়টি আমার আগে জানা ছিল না পরে জানতে পেরেছি। সময়ের সাথে সাথে এই খাবারটি সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। বিশ্বের সব বড় শহরেই পিৎজা যথেষ্ট পরিচিতি ও জনপ্রিয়তা লাভ করেছে সবার মাঝে। আমাদের বাড়ি থেকে তিন কিলোমিটার এরিয়ার মধ্যে বেশ কয়েকটি পিৎজা শপ রয়েছে। তবে জনপ্রিয়তার খাতিরে ডোমিনোজ সবার থেকে সেরা। জনপ্রিয়তা তো রয়েছে সেই সাথে ডোমিনোজ পিৎজার টেস্ট অসাধারণ লাগে আমার কাছে। আমি বিভিন্ন সময়ে অনেক জায়গা থেকে পিৎজা খেয়েছি তবে ডোমিনোজের মত এত স্বাদ আমি অন্য কোথাও পাইনি। এই জন্য আমি ডোমিনোজের পিৎজা খেতে সব থেকে বেশি পছন্দ করি।

20230624_193130.jpg

20230624_193141.jpg

মাসে কয়েকবার যাওয়া হয় আমার এই পিৎজা খেতে। তাছাড়া অবসর সময় বাড়িতে অর্ডার করেও পিৎজা খেয়ে থাকি। পিৎজার প্রতি আলাদা একটা ভালোবাসা রয়েছে আমার। যেখানে সবাই একটা পিৎজা খেয়ে আর খেতে পারে না সেখানে আমি দুই তিনটি পিৎজা সহজেই খেয়ে ফেলতে পারি। অন্যান্য খাবার এত বেশি না খেতে পারলেও পিৎজাটা একটু বেশিই খেতে পারি। এই জন্য মাঝে মাঝে যখন বাড়িতে পিৎজা অর্ডার করে থাকি সাধারণত দুই তিনটা অর্ডার করি নিজের খাওয়ার জন্য। যাই হোক কয়েকদিন আগে আমাদের বাড়ি থেকে কয়েক কিলোমিটার দূরে অবস্থিত ডোমিনোজে গেছিলাম পিৎজা খাওয়ার জন্য। এটি "স্টার মল" নামক একটি শপিংমলের উল্টোদিকে অবস্থিত। যদিও এটি নতুন খুলেছে । এটি আগে ছিল না ওইখানে।

20230624_190640.jpg

20230624_193139.jpg

আমাদের বাড়ি থেকে স্টার মলে যাওয়ার পূর্বে রথ তলা নামে একটি জায়গা রয়েছে । তার পাশেই একটি ডোমিনোজ পিৎজা সেন্টার ছিল । যখন এটি ছিল তখন মাঝে মাঝে সেখানে আমি যেতাম পিৎজা খেতে। ওই ডোমিনোজ শপটি এখান থেকে উঠে যাওয়ার পরে নতুন করে স্টার মলের উল্টোদিকে ওই ডোমিনোজটি খুলেছে। স্টার মলের উল্টোদিকে যে ডোমিনোজটি রয়েছে আমি আগে সেখানে কখনো যায়নি। তাই কয়েকদিন আগেই ভেবেছিলাম এই ডমিনোজে গিয়ে পিৎজা খেয়ে আসবো। পিৎজা খাওয়ার কথা আসলে কাউকে সাথে করে নিয়ে গিয়ে খেতে হবে সবসময় এরকম কোনো ব্যাপার নেই আমার কাছে। আমি একাই চলে যেতে পারি পিৎজা খাওয়ার জন্য। যাই হোক একা একাই গেছিলাম সেদিন পিৎজা খেতে সন্ধ্যার সময়। স্টার মলের উল্টোদিকে এটি একটি বিল্ডিং এর দোতালায় অবস্থিত। সিঁড়ি বেয়ে সেখানে গিয়ে দেখি সেখানে তেমন একটা ভিড় নেই। বেশি ভিড় থাকলে আমার আবার ভালো লাগেনা। আমি সেখানে যাওয়ার আগে একটু বৃষ্টি হয়েছিল সেই জন্য ওয়েদারটাও বেশ দারুন ছিল সেই দিন ।

20230624_193136.jpg

20230624_190637.jpg

সেদিন দুপুরে খুব একটা বেশি আমি খাইনি বাড়িতে ।এইজন্য পেটে বেশ খিদে ছিল । তাই গিয়ে নিজের জন্য তিনটি আলাদা ফ্লেভারের পিৎজা অর্ডার করি। তার মধ্যে একটি ছিল চিজি পিৎজা যেটাতে চিজের পরিমাণ বেশি থাকবে, একটি ছিল অনিয়ন ফ্লেভারের পিৎজা, আরেকটি ছিল ক্যাপসিকাম ও পাপরিকা ফ্লেভারের পিৎজা। যাই হোক সেখানে বসে অর্ডার করার কুড়ি মিনিটের মধ্যে পিৎজা গুলো আমার সামনে চলে আসে। এই কুড়ি মিনিট আমি একা একা বসে নিজের মোবাইল নিয়ে ঘাটাঘাটি করছিলাম। পিৎজা আসার পর এক এক করে পিৎজা খাওয়া শুরু করি। প্রত্যেকটা পিৎজাই আমার কাছে বেশ দারুন লেগেছিল। বৃষ্টির পরের সন্ধ্যায় গরম গরম পিৎজা খেতে বেশ সুন্দর লাগছিল। অনেকের কাছে অবাক লাগতে পারে আমার একা তিনটা পিৎজা খাওয়ার কথা শুনে কিন্তু এটাই সত্যি। যাইহোক সেদিন পেট এবং মন ভরে পিৎজা খেয়ে হাঁটতে হাঁটতে বাড়িতে চলে আসি।




ক্যামেরা: স্যামসাং
মডেল: SM-M317F
ফটোগ্রাফার: @ronggin
অবস্থান: মধ্যমগ্রাম, নর্থ ২৪ পরগনা, ওয়েস্ট বেঙ্গল



বন্ধুরা, "একা তিনটা পিৎজা খাওয়ার গল্প" নিয়ে শেয়ার করা আজকের ব্লগটা তোমাদের কেমন লাগলো তা কমেন্ট করে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে

Sort:  

This is a manual curation from the @tipu Curation Project.
Also your post was promoted on Twitter by the account josluds

@tipu curate

 last year 

আমি অবাক হলেও জানি আপনি তিনটা পিৎজা একাই খেয়ে নিতে পারেন।কারন একদিন বলেছিলেন বাসায় অর্ডার দিয়ে তিনটা খেয়েছেন।🤗 পছন্দের জিনিস খাওয়া যায়।তবে কোথাও গেলে আসলে একা একা ভালো লাগে না।কিন্তু আপনি এতেই স্বস্তি পান।খুব ভালো লাগলো ভাইয়া আপনার পিৎজা খাওয়ার অনুভূতি গুলো পড়ে। অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

একদিন বলেছিলেন বাসায় অর্ডার দিয়ে তিনটা খেয়েছেন।🤗

হ্যাঁ আপু ঠিক ধরেছেন। আমি বাড়িতে যখন অর্ডার করি তখনও তিনটা করে পিৎজা অর্ডার করে খাই একাই ।🍕🍕🍕

 last year 

এটা কিন্তু সত্যি যে, এখন প্রত্যেকটা জায়গায় পিৎজার প্রচলন অনেক বেশি। আর আমারও পিৎজা অনেক বেশি পছন্দের। আপনি তো দেখছি একসাথে তিনটা ফ্লেভারের পিৎজা খেয়ে ফেলেছিলেন। আপনার পিৎজা খাওয়ার মুহূর্ত দেখে আমার তো খুবই খেতে ইচ্ছে করছে। যেহেতু দুপুরে খাবার একটু কম খেয়েছিলেন, তাই তিনটি একসাথে খেয়ে নিতে পেরেছিলেন। যাইহোক আপনার পিৎজা খাওয়ার গল্প আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো।

 last year 

কাউকে পিৎজা খেতে দেখলে আপনার মত আমারও তখন পিৎজা খেতে ইচ্ছা করে আপু। পিৎজা -তে চিজ ব্যবহার করা হয় এই জন্য এটা এত বেশি লোভনীয় । দেখামাত্রই খেতে ইচ্ছা করে।🤤🤤

 last year 

আরে ভাই আপনি তো দেখছি তিনটে পিৎজা খেয়ে নিয়েছেন একটা পিৎজা আমার জন্য পাঠিয়ে দিতেন তাহলে, আমিও ভাগ করে খেতে পারতাম। যদিও আপনার পিজ্জা খাওয়া দেখে আমি একেবারেই লোভ সামলাতে পারছি না। ইচ্ছে করছে এখনই বাজারে চলে যেতে পিৎজা খাওয়ার জন্য। আর যদি হয় এরকম ভিন্ন তিনটা ফ্লেভারের পিৎজা তাহলে তো আরো বেশি মজা করে খাওয়া যাবে। আপনি পিৎজা একটু বেশি খেতে পারেন তা বুঝতেই পারছি।

 last year 

পিৎজা খাওয়া দেখলে লোভ সামলানো বড় মুশকিল কাজ ভাই। কাউকে খেতে দেখলে আমারও তখন লোভ লাগে। আমি পিৎজা খেতে একটু বেশি পছন্দ করি ঠিক ধরেছেন ভাই।

 last year 

পিজ্জা খেতে আমার কাছেও খুবই ভালো লাগে। তবে পিৎজা এতগুলো একসাথে কখনো খেতে পারিনি। আসলে এটি একটি অবাক করা বিষয় যে আপনি তিনটি পিৎজা একসাথে খেয়েছেন। দেখে মনে হচ্ছে খুবই লোভনীয় পিৎজা।

 last year 

পিৎজা খেতে কমবেশি আমাদের সবারই অনেক ভালো লাগে আপু। তবে একসাথে তিনটা পিৎজা খাওয়া অন্য সবার ক্ষেত্রে একটু মুশকিল কাজ কিন্তু আমি একসাথে বেশ কয়েকটি পিৎজা একবারে খেতে পারি।

 last year 

ভাই আপনার মতো আমারও পিৎজা খুবই পছন্দ। ডোমিনোজ এর পিৎজা বরাবরই ভীষণ ইয়াম্মি লাগে খেতে। পিৎজা গুলোর ফটোগ্রাফি দেখেই বুঝা যাচ্ছে খেতে খুব সুস্বাদু লেগেছিল। তাইতো একা একাই তিন ফ্লেভারের তিনটি পিৎজা খেয়ে নিয়েছেন। যাইহোক পোস্টটি পরে সত্যিই খুব ভালো লাগলো। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

এত সুন্দর করে আপনার মন্তব্যটি আমাদের সামনে রাখার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

 last year 

পিৎজা খেতে আপনি অনেক পছন্দ করেন এটা আমি আগেও শুনেছি। তবে একবারে তিনটে পিৎজা খেয়েছেন শুনে তো মনে হচ্ছে অনেক বেশি পছন্দ করেন । ডোমিনোজ এর পিৎজা সত্যিই অন্যান্য পিৎজা গুলোকে হার মানায়। স্টার মলের উল্টোদিকে ডোমিনোজ গিয়ে তাহলে বৃষ্টির দিনে খুব মজা করেই পিৎজা গুলো খেয়েছেন দেখছি।

 last year 

হ্যাঁ দিদি আমি অনেক জায়গায় থেকেই পিৎজা খেয়েছি তবে ডোমিনোজ এর মত এত ভাল টেস্টের পিৎজা আমি অন্য কোথাও থেকে পাইনি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62499.32
ETH 2450.41
USDT 1.00
SBD 2.66