ভিডিওগ্রাফি || কলকাতার কলেজ মোড়ে গিয়ে ধারণ করা একটি ভিডিওগ্রাফি ।

in আমার বাংলা ব্লগ4 days ago

নমস্কার সবাইকে,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও ভালো আছি।

বন্ধুরা, আজকের নতুন একটি ব্লগে তোমাদের সবাইকে স্বাগতম। আজকের এই ব্লগে তোমাদের সাথে একটি ভিডিওগ্রাফি মূলক পোস্ট আমি শেয়ার করবো। আমি প্রত্যেক সপ্তাহেই নতুন নতুন ভিডিওগ্রাফি নিয়ে তোমাদের সামনে হাজির হয়ে যাই। আসলে ভিডিওগ্রাফি পোস্ট করা আমার কাছে অনেকটাই সহজ লাগে। তবে প্রথম প্রথম যখন আমাদের কমিউনিটিতে কাজ করা শুরু করি। আমি কিন্তু ভিডিওগ্রাফি পোস্ট করতাম না। কারণ তখন এই ধরনের পোস্ট করা একটু কষ্টকর মনে হতো। কারণ প্রথমে ভিডিওগ্রাফি করা তারপর সেগুলো ইউটিউবে আপলোড করা তার লিংক শেয়ার করা।এই বিষয়গুলো আমি প্রথমে বুঝতে পারতাম না তাই শেয়ার করা হতো না। তবে এখন বিভিন্ন জায়গায় গেলে আমি সেখান থেকে ভিডিওগ্রাফি ধারণ করে আনি। আর সেগুলোই আমি তোমাদের সাথে শেয়ার করে থাকি।

বেশ কিছুদিন আগে আমি কলকাতার কলেজ মোড় নামক একটি জায়গায় গেছিলাম। যদিও সেই সম্পর্কে আমি তোমাদের সাথে একটি ব্লগ শেয়ার করেছিলাম। তবে সেটি কোন ভিডিওগ্রাফি মূলক পোস্ট ছিল না। সেটি ছিল একটি জেনারেল পোস্ট। যাইহোক, সেদিন আমি গেছিলাম আমার এক বন্ধুর সাথে তার একটি জব ইন্টারভিউ রিলেটেড কাজ ছিল। সেই জন্য সে যখন ইন্টারভিউ দিতে চলে গেছিল। সেই সময়টাতে আমি কলেজ মোড়ের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে দেখি। আসলে আমার বন্ধুর প্রয়োজন নেই আমি সেদিন গেছিলাম। আমার কোন বিশেষ কাজ ছিল না। তবে বন্ধুর উপকার হবে সেই ভাবনা থেকে এখানে যাওয়া হয়েছিলো।

আমাদের বাড়ি থেকে কলেজ মোড়ের এই জায়গাটা অনেক দূরেই অবস্থিত। এজন্য আমাকে প্রথমে ট্রেনে করে যেতে হয় বিধান নগর। আর বিধান নগর থেকে অটো করে বা বাসে করে যেতে হয় এই কলেজ মোড়ে। তবে আমি যেদিন গেছিলাম সেদিন অটো করেই সেখানে গেছিলাম। অনেকটাই দূরের পথ ছিল। যাইহোক, একা একা যখন কোন কাজ পাচ্ছিলাম না। তখন এখানে গিয়ে কলকাতার রাস্তা দিয়ে হেঁটে হেঁটে ভিডিওগ্রাফি করছিলাম। আমি যে অংশটাতে গেছিলাম কলকাতার এই জায়গার পরিবেশটা আমার কাছে খুব ভালো লেগেছিল। আশেপাশে পরিষ্কার পরিষ্কার পরিচ্ছন্ন পরিবেশে ছিল। তাছাড়া সুউচ্চ বিল্ডিং দেখা যাচ্ছিলো। এই এলাকাটাই এর আগেও আমি গেছি। এই এলাকাটা আমার কাছে বেশ ভালো লাগে বেশ পরিষ্কার পরিচ্ছন্নতার জন্য। তাছাড়া এখানে যানজটও বেশি দেখা যায় না কলকাতার এই অংশটাতে। তাছাড়া এই এলাকাতে অনেক অফিসের বিল্ডিং রয়েছে। কলকাতা শহরের অনেক গুরুত্বপূর্ণ একটি এলাকা এটি। যাইহোক, সেদিন কলকাতায় গিয়ে এই রাস্তাতে হাঁটতে হাঁটতে একটি ভিডিওগ্রাফি ধারণ করেছিলাম। যা নিচে আমি শেয়ার করলাম। আশা করি, কলকাতার কিছু অংশ এই ভিডিওগ্রাফিতে তোমরা দেখতে পাবে।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন...


◾▪️◾পোস্ট বিবরণ◾▪️◾

শ্রেণীভিডিওগ্রাফি
ডিভাইসSamsung Galaxy M31s
ভিডিওগ্রাফার@ronggin
লোকেশনকলেজ মোড়, কলকাতা, ওয়েস্ট বেঙ্গল।
বন্ধুরা, আজকে শেয়ার করা এই ভিডিওগ্রাফি টি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Add a little bit of body text_20240911_022744_0000.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 days ago 

ভাইয়া আপনি আজকে খুব সুন্দর একটি ভিডিও পোস্ট শেয়ার করেছেন। আসলে ভাইয়া আপনার ভিডিওর মাধ্যমে কলকাতার কলেজ এর খুব সুন্দর একটি আলোকচিত্র দেখতে পেলাম। তাছাড়া ভিডিওটি খুব দারুণভাবে করেছেন। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 3 days ago 

বাহ কলেজ মোড় জায়গাটা তো বেশ সুন্দর। একটা ঐতিহ্যের ছোয়া আছে। পুরো কলকাতা শহরটাই হয়তো এমন। দারুণ করেছেন ভিডিওগ্রাফি টা ভাই। খুবই চমৎকার লাগছে আপনার ভিডিওগ্রাফি টা। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

 3 days ago 

বাহ ভাইয়া আপনি তো খুব চমৎকার একটি ভিডিওগ্রাফি করেছেন। কলকাতার কলেজ মোড়ে থেকে ভিডিওগ্রাফিটি করেছেন । তবে আপনার ভিডিওগ্রাফিতে দেখা যাচ্ছে জায়গাটি খুব সুন্দর এবং পরিষ্কার। চমৎকার ভাবে ভিডিওগ্রাফিটি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। এই কারণে কলকাতার কলেজ মোড়ের এত সৌন্দর্য জায়গা আমরা দেখতে পেলাম ভিডিওগ্রাফির মধ্যে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.030
BTC 65678.25
ETH 2669.38
USDT 1.00
SBD 2.88