ভিডিওগ্রাফি || ব্রেকড্যান্স ও নাগরদোলা ঘোরার সময় ধারন করা একটি ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগlast month

নমস্কার সবাইকে,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও ভালো আছি।

বন্ধুরা, আজকের নতুন একটি ব্লগে তোমাদের সবাইকে স্বাগতম। আজকের এই ব্লগে তোমাদের সাথে একটি ভিডিওগ্রাফি শেয়ার করবো। আসলে আমি প্রতি সপ্তাহে চেষ্টা করি, নতুন ধরনের ভিডিওগ্রাফি তোমাদের সাথে শেয়ার করার জন্য। যে কোন প্রকার ভিডিওগ্রাফি শেয়ার করার মাধ্যমে কোন বিষয়কে খুব সুন্দর করে ফুটিয়ে তোলা যায়। ভিডিওগ্রাফির মাধ্যমে সবাই সেই বিষয়টিকে বেশ ভালোভাবে ইনজয়ও করতে পারে। যাইহোক, আজকে তোমাদের সাথে ব্রেকডান্স এবং নাগরদোলা ঘোরার সময় ধারণ করা একটি ভিডিওগ্রাফি শেয়ার করবো। আসলে এই ভিডিওগ্রাফিটি আমি বেশ কিছুদিন আগে আমাদের এখানে অনুষ্ঠিত হওয়া রথের মেলা থেকে করেছিলাম। যে কোন জায়গায় রথের মেলা হলে সেখানে এই ব্রেকড্যান্স এবং নাগরদোলা নিয়ে আসে। এটা প্রায় অধিকাংশ মেলায় আমি দেখেছি

20240707_175626.jpg

Screenshot_20240809-033942_Video Player.jpg

এই ব্রেকডান্স এবং নাগরতলাতে ওঠার জন্য পূর্বে দেখেছি অনেক মানুষ লাইন দিয়ে দাঁড়িয়ে থাকতো । এক সময় আমিও অনেক উঠেছি এগুলোতে। তবে বড় হওয়ার পরে খুব বেশি উঠা হয়নি। আসলে এগুলোতে উঠলে আমার মাথা ঘোরায়। সেজন্য বড় হওয়ার পরে আর এগুলোতে উঠিনি। বেশ কয়েকদিন আগে যখন আমি মেলায় গিয়ে এসব দেখছিলাম, আমার সেই পুরনো দিনের কথাগুলো মনে পড়ে যাচ্ছিল। তারপর এসবের কাছে গিয়ে এই ভিডিওগ্রাফিটি ধারণ করি। এখানে আমি দেখতে পাই, ব্রেকড্যান্সে কয়েকজন লোক ছিল। তবে খুব বেশি ভিড় ছিল না সেখানে। তাছাড়া যে নাগরদোলা ছিল সেটি প্রায় শূন্য অবস্থায় ঘুরছিলো। অর্থাৎ সেখানে কোন মানুষ আমি দেখতে পাইনি। আসলে আমি যখন ভিডিওগ্রাফিটি ধারণ করছিলাম তখন নাগরদোলায় কোনো লোক ছিল না। তবে পরবর্তীতে আরও একবার আমি এসেছিলাম এই নাগরদোলার কাছে তখন দেখেছিলাম কিছু লোক নাগরদোলায় উঠে এই নাগরদোলার আনন্দ নিচ্ছে। যদিও তখন অন্ধকার ছিল সেজন্য পরবর্তী সময়ে আর ভিডিওগ্রাফি ধারণ করিনি। যাইহোক, প্রথমে মেলায় ঢুকে ব্রেকড্যান্স ও নাগরদোলা দেখার সময় আমি যে ভিডিওগ্রাফিটি ধারণ করেছিলাম সেটি এখানে শেয়ার করলাম।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন...


◾▪️◾পোস্ট বিবরণ◾▪️◾

শ্রেণীভিডিওগ্রাফি
ডিভাইসSamsung Galaxy M31s
ভিডিওগ্রাফার@ronggin
লোকেশনরথতলা , নর্থ চব্বিশ পরগনা , ওয়েস্ট বেঙ্গল।
বন্ধুরা, আজকে শেয়ার করা ব্রেকড্যান্স ও নাগরদোলা ঘোরার এই ভিডিওগ্রাফি টি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

খুব ছোটবেলায় বাবার সাথে একবার নাগরদোলায় উঠেছিলাম।সেই ছোটবেলাটাকে এখন খুবই মিস করি।নাগরদোলায় উঠতে এবং বাহিরে ঘুরতে যেতে আমার খুবই ভালো লাগে।

 last month 

ছোটবেলায় আসলেই অনেক নাগরদোলায় চড়া হয়। তবে সময়ের সাথে সাথে যখন বড় হয়ে ওঠা হয় তখন সেইভাবে আর নাগরদোলায় চড়া হয় না, এমনটা আমাদের সাথেও হয় আপু।

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 57975.44
ETH 2289.64
USDT 1.00
SBD 2.46