You are viewing a single comment's thread from:

RE: টুকটাক শপিং।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যাঁ ভাই আপনি ঠিক বলছেন আজকে ২-৩ দিন যাবত রাতে বৃষ্টি হচ্ছে দিনের বেলায় শুষ্ক আবহাওয়া দেখা যাচ্ছে। আবার কখনো দিনের বেলায় পরিবর্তন হচ্ছে। তবে শপিং এর ব্যাপারে আপনি যতটা বিরক্ত বোধ করেন, আমিও এর ব্যতিক্রম না। আপনার শপিং করা দেখে এবং কথাগুলো শুনে আমার এক স্যারের কথা মনে পড়ে গেল। স্যার আমাকে বলছিল বেশি দামের কাপড়-চোপড় পড়েই বেকুবেরা। যখন আমার মুখ কালো হয়ে গেল তখন উনি আমার কাঁধে হাত দিয়ে বলছে তুমি ১০০ টাকার দশটা গেঞ্জি কিনলে প্রতিদিন একটা করে পরলেও তোমার বছর চলে যাবে। আর তুমি বারোশো টাকা দিয়ে একটা গেঞ্জি কিনে সারা বছর ধরে যদি একই গেঞ্জি পড়ো তখন সেখানে সৌন্দর্য তো থাকে না বরঞ্চ মানুষের তিরস্কার করবে। ওই দিন থেকে বেশি দামের কাপড় চোপড় কেনাটা ছেড়ে দিয়েছি। বছরে দুই একটা কিনি কোন অনুষ্ঠান বেড়াতে যাওয়ার জন্য, একেবারেই কম। আপনার অনুভূতিগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61497.04
ETH 2478.29
USDT 1.00
SBD 2.66