You are viewing a single comment's thread from:

RE: প্রতিযোগিতা-১৯, বৃষ্টির দিন ও আমার সাঁতার শেখার অভিজ্ঞতা। 10% লাজুক শেয়ালের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনার বৃষ্টির দিনের স্মৃতি টুকু ছিল অনেক মধুর। যে যাই বলুক না কেন সবাই সবার জায়গা থেকে সোনালী অতীতে একটু দুরন্ত থাকে। খুব কম ছেলেমানুষি আছে ছেলে বয়সে দুষ্টামি করে না। তবে আপনার মত আমার একটা ভাই আছে। আমার থেকে দুই বছরের বড় তবে সে আপনার বাভয়ের থেকে একেবারেই ভিন্ন ।আমার বাইটা একটু গম্ভীর টাইপের ছিল। খেলাধুলা পছন্দ করতো না এখনো করে না। তবে স্কুলে যাওয়া একসাথে চলাফেরা ঠিকই ছিল। আমি খেলতে গেলে সে মাঠের বাইরে বসে থাকতো। তবে আপনার ভাইয়ের বন্ধু যে আপনাকে সাঁতার শিখিয়েছে। আর আপনি যে প্রাণ পণে উপরে ভেসে এসেছে সেটা আপনার জীবনের জন্য একটা ভালো মুহূর্ত ছিল। আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

Sort:  
 2 years ago 

আসলেই সব মানুষ তো আর একরকম হয় না। একেক জন মানুষের চরিত্রগত বৈশিষ্ট্য এক এক রকমের। আপনার ভাইটিও হয়তো একটু ব্যতিক্রম। আর আসলেই সেই দিনগুলো অনেক মধুর ছিল। ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67751.75
ETH 2620.94
USDT 1.00
SBD 2.72