You are viewing a single comment's thread from:

RE: মাষকলাই ডাল দিয়ে শুটকি রান্নার রেসিপি।

in আমার বাংলা ব্লগ2 years ago

চট্টগ্রামের মানুষ শুটকি একটু বেশি পছন্দ করে সেটা আমি জানি। এবং শুটকি আপনার অনেক বেশি পছন্দের সেটা জানলাম। কিন্তু মাসকলাই ডাল দিয়ে শুটকি রান্না করা যায় সেটা আমি কখনও কল্পনাও করিনি। আমার কাছের নামটা যেমন ইউনিক লাগছে। ঠিক তেমনই রেসিপিটা অনেক ইউনিক লাগছে। মাসকলাই ডাল আমার খুব প্রিয় একটি খাবার। যদিও আমাদের এদিকে মাসকলাই ডাল মাংস অথবা মাছের মাথা দিয়ে রান্না করে। তবে আজকে আপনার ভিন্নধর্মী এবং ইউনিক রেসিপি টা দেখে আশ্চর্য হয়ে গেলাম, ইচ্ছে করছে একটু খেয়ে দেখি সাতটা উপভোগ করার জন্য। আমাদের সাথে এত সুন্দর একটা রেসিপি শেয়ার করার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

Sort:  
 2 years ago 

এভাবে মাসকলাই ডাল দিয়ে শুটকি রান্না করে খেতে অনেক মজা লাগে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60257.31
ETH 2427.05
USDT 1.00
SBD 2.44