You are viewing a single comment's thread from:

RE: শেয়ার করো তোমার সৃজনশীলতা ‘আমার বাংলা ব্লগ’ নিয়ে।। কবিতা আবৃত্তি

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনাকে আন্তরিকভাবে অভিনন্দন জানাচ্ছি আমাদের প্রিয় হাফিজুল্লাহ ভাইয়ের কবিতাটি এত সুন্দর করে আবৃত্তি করার জন্য। আর আপনি ঠিকই বলেছেন প্রথম বর্ষ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন করেছেন এতে অংশগ্রহণ করেছেন আমার বাংলা ব্লগের প্রত্যেকটা সদস্য। আপনার কবিতা আবৃতি হৃদয় ছুঁয়ে গেছে। সত্যিই আমি অবাক আপনার কবিতা শুনে। তাই তো আপনাকে বলি কবিতার পাখি এবং কি গানের পাখি ও বলা যেতে পারে। কারণ আপনি আমাদেরকে আরও দারুন দারুন গান উপর দিয়ে থাকেন। আপনি ঠিকই বলেছেন আমাদের সবার মাঝে এই বর্ষ উদযাপন উপলক্ষে আনন্দের জোয়ার বয়ে যাচ্ছে। সেই আনন্দের জোয়ার আরো বাড়িয়ে দিলেন এত সুন্দর কবিতাটি আবৃত্তি করে। আপনার জন্য রইল ভালোবাসা অবিরাম।

Sort:  
 2 years ago 

সুন্দর মন্তব্য করে আমাকে উজ্জীবিত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি প্রিয় ভাইয়া।♥♥

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60005.26
ETH 2409.81
USDT 1.00
SBD 2.43