You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার কাজ করার অনুভূতি(১০% বেনিফিশিয়ারী shy fox এর জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

ওয়াও আপু দারুন ছিল আপনার অনুভূতি গুলো। যদিও শুরুতে বুঝতে পেরেছি আপনি অতি সহজে আমার বাংলা ব্লগ হাতের কাছে পেয়ে গেছেন। এবং অতি তাড়াতাড়ি ভেরিফাইড মেম্বার হয়ে গিয়েছে। কিন্তু পরবর্তীতে দেখলাম যে না এটা আপনি আপনার অন্তরের অন্তরস্থল থেকে নিজের করে নিয়েছেন। এবং প্রত্যেকটা ডিপার্টমেন্টে আপনি খুব সুন্দর করে গুছিয়ে লিখেছেন। আপনার অনুভূতি গুলো খুব সুন্দর করে প্রকাশ করে। আর এটাও ঠিক বলেছেন দাদাকে হাজারবার ধন্যবাদ দিলেও কম হয়ে যাবে। আর আমার বাংলা ব্লগ সম্পর্কে বলতে গেলে লিখে শেষ করা যাবে না তাও থেকে যাবে। শুভেচ্ছা রইল এত সুন্দর করে আমাদেরকে আপনার অনুভূতি গুলো শেয়ার করার জন্য। আমি আশাবাদী হয়তো আপনি ১ থেকে ৬ এর ভিতর একজন হবেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগকে উত্তরাধিকারসূত্রে পাওয়ার মতো পেয়েছি আর কি। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60071.31
ETH 2409.83
USDT 1.00
SBD 2.43