You are viewing a single comment's thread from:

RE: বর্ষপূর্তির বিশেষ প্রতিযোগিতা || শেয়ার করো তোমার সৃজনশীলতা ‘আমার বাংলা ব্লগ’ নিয়ে (Entry Closed)

in আমার বাংলা ব্লগ2 years ago

https://steemit.com/hive-129948/@robiull/2ehidc-beneficiary-shy-fox

আসলে ভাই আপনার কবিতার প্রশংসা না করে পারছি না। অসাধারণ কবিতা লিখেছেন, তবে কবিতা পড়তে গিয়া হা করে আর মুখ বন্ধ হচ্ছে না,হেং হয়ে গেছে। যেমনটা হয়েছিল ছোটবেলায় কাজী নজরুল ইসলামের কবিতা পড়তে গিয়ে,হাহাহা। ভাইয়া কিছু কথা না বললেই নয় আপনি আমার বাংলা ব্লগের বর্ষ উদযাপনের জন্য মুখিয়ে আছেন এবং আপনার অনুভূতিগুলোর প্রকাশ পেয়েছে আপনার ব্লগ টিতে। আপনাদের অক্লান্ত পরিশ্রমের কারনেই হয়তো আমরা ভালো ব্লগ লিখছি এবং আপনারা কঠোর পরিশ্রমের ফলে আমার বাংলা ব্লগ আজকে বিশ্বের কাছে পরিচিত। আর আমার বাংলা ব্লগ এর কর্ণধার আর এম ই দাদার প্রশংসা কিভাবে করব সেই ভাষা আমার জানা নেই। আমাদের অনুভূতিগুলো জাগ্রত করার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম ভাইয়া।

Sort:  
 2 years ago 

ধন্যবাদ, আপনার অংগ্রহন নিশ্চিত করা হলো। এন্ট্রি নং 01

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 60256.67
ETH 2327.64
USDT 1.00
SBD 2.46