You are viewing a single comment's thread from:

RE: ৫০-তম হ্যাং আউট নিয়ে কিছু কথা // ১০% লাজুক 🦊-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

দাদা 50 তম হ্যাঙ্গআউট উপলক্ষে আপনি আমাদেরকে উপহার দিয়েছেন আপনার মনের ভাবগুলো। এবং সেইসাথে স্মৃতিবিজড়িত অনেক কথা। আপনি ঠিকই বলেছেন আমি আমার বাংলা ব্লগে আসার পর দেখছি দাদা বট গাছের মত ছায়া দিয়ে এক পায়ে দাঁড়িয়ে আছে। এবং প্রতিটা সদস্যকে একই ছাদের নিচে রেখেছেন। দাদা কখনো কাউকে আলাদাভাবে দেখেনি। তবে দাদা এবং প্রতিটা মডারেটরের অক্লান্ত পরিশ্রমের ফলে আজকের এই আমার বাংলা ব্লগ। দাদার কৃতিত্বের কথা বুলা যাবেনা, বিশ্ব দরবারে তুলে ধরেছে বাংলাভাষী মানুষ কে এবং দিয়েছেন সম্মানিত একটি স্থান। আপনার অনুভূতি গুলো আমাদের মাঝে এত সুন্দর করে তুলে ধরার জন্য, আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগের সাফল্যের কৃতিত্ব আমাদের সদস্যদেরও।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56739.93
ETH 2400.98
USDT 1.00
SBD 2.30