You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ"প্রতিযোগিতা-১৮//শেয়ার করো তোমার অনুভূতি -পছন্দের পারফিউম নিয়ে, আমার অংশগ্রহণ।

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রথমে আপনাকে স্বাগতম জানাচ্ছি প্রতিযোগিতা ১৮ তে অংশগ্রহণ করার জন্য। এবং আপনার জীবনের বেড়ে ওঠা থেকে এই পর্যন্ত আপনার অনেক মনের ভাব প্রকাশ করেছেন। অনেক কিছুই জানতে পারলাম, সেই সাথে আপনার বেদনাদায়ক স্মৃতি রয়েছে। পরিশেষে জানতে পারলাম আপনি একজন গার্মেন্টস শিল্পের ঊর্ধ্বতন কর্মকর্তা ছিলেন এবং সেইখান থেকে বিদায় অনুষ্ঠানে আপনাকে বিদায়ের সাথে সাথে যেমন সম্মান প্রদর্শন করেছিলেন, তেমনি দিয়েছিলেন নামী দামী উপহার। তার মধ্যে পারফিউমটা আপনার একটা স্মৃতি বিজড়িত গিফট হিসেবে রয়ে গেল। খুবই ভাল লেগেছে আপনার গল্পগুলো শুনে। আসলে সবার জীবনে কিছু না কিছু গল্প রয়ে যায়। যে গল্প গুলো আমরা প্রতিনিয়ত বুকেবয়ে বেড়াই। আমাদের সাথে আপনার মনের ভাবগুলো এত সুন্দর গল্প শেয়ার করার জন্য, আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

Sort:  
 2 years ago 

আপনার প্রতি ভালোবাসা অবিরাম। আপনার মন্তব্যটি পড়ে আমি খুবই মুগ্ধ হয়েছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার এই পারফিউমের গল্পটি পড়ে গঠনমূলক মন্তব্য করে এতটা উৎসাহ প্রদান করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64310.07
ETH 3504.54
USDT 1.00
SBD 2.49