You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা "দূর -বহুদূর"♥সেলিনা সাথী♥১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য,,,

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু আপনি হচ্ছেন আমার বাংলা ব্লগের আমাদের পরিবারের একজন গানের এবং কবিতার পাখি। আপনার কবিতাগুলো হৃদয় ছুঁয়ে যায়। আর আপনি ঠিকই বলেছেন কবিতায়, পাওয়া না পাওয়া আনন্দ-বেদনা থেকে শুরু করে বিদ্রোহী পর্যন্ত করে তোলে। অশান্ত মন কে শান্ত করতে পারেন, শান্ত কে অশান্ত করতে পারে। আর সেই ভাবনাগুলো প্রকাশ করার সবচেয়ে বড় মাধ্যম কবিতা। আমাদেরকে অসাধারণ একটি কবিতা উপহার দিয়েছেন। আপনার কবিতার প্রত্যেকটা লাইন ছিল দারুণ। আমি কয়েকটা লাইন বেছে নিলাম।

ধিরে ধিরে বেড়ে উঠছে দীর্ঘশ্বাস
শুনি বিদায়ের করুণ সুর
তুমি দূর, বহুদুর !

এত সুন্দর একটি কবিতা উপহার দেওয়ার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম আপু।

Sort:  
 2 years ago 

আসলে কবিতা জীবনের কথা বলো এটাই হচ্ছে বাস্তবতা কবিতা আমার খুব পছন্দের। কবিতা লিখতে, পড়তে, দুটোই আমি খুব পছন্দ করি।
♥♥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62497.97
ETH 2428.72
USDT 1.00
SBD 2.65