You are viewing a single comment's thread from:

RE: ★জীবনের সাথে লড়াই★||স্বরচিত কবিতা||১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু কি বলে যে আপনার কবিতার প্রশংসা করবো সেটাও বুঝে উঠতে পারছিনা। আসলে আমরা কবিতা লিখতে গেলে প্রথমত আমরা চিন্তা করি যে, আমার জীবনে কি হয়েছে এবং আমার জীবনের কোন অংশটা আমাকে বেশি দুঃখ দিয়েছে। আমার জীবনের কোন অংশে আমি বেশি কষ্ট পেয়েছি। আর সে মনের ভাবগুলো কবিতার মাধ্যমে প্রকাশ করার চেষ্টা করি। অসাধারণ কবিতা লিখেছেন এবং খুব সুন্দর করে প্রত্যেকটা লাইন ছন্দে ছন্দে মিলিয়েছে। এত সুন্দর একটি কবিতা আমাদেরকে উপহার দেওয়ার জন্য, আপনার প্রতি রইল আন্তরিক অভিনন্দন।

Sort:  
 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ও প্রশংসামূলক একটি মন্তব্য করার জন্য। আপনার মন্তব্যটি পড়ে মনটা ভাল হয়ে গেল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74