You are viewing a single comment's thread from:

RE: প্রসঙ্গঃ "আমার বাংলা ব্লগ"[হতাশা নয়, নিজেকে প্রকাশ করো বাংলায়] ১০% ভালোবাসা @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া অনেক সুন্দর করে আপনি আপনার মনের ভাব গুলো প্রকাশ করেছেন। আপনি ঠিকই বলেছেন আমার বাংলা ব্লগের প্রতি এর সদস্য আমরা একই পরিবারের মতো। আমরা সবাই প্রতি সবার একটা আন্তরিকতা সৃষ্টি হয়ে গেছে। এখন দেখা গেছে যে কিছুক্ষণের জন্য যদি নিজের কর্ম ব্যস্ততারযাই তবুও কেন জানি মনটা আনচান করে, আমি কখন আমার বাংলা ব্লগে যাবো, কখন বন্ধুদের সাথে আড্ডা দেবে। হ্যাঁ ঠিকই বলেছেন এখানে সবাই সবার মত করে নিজেকে মেলে ধরার চেষ্টা করছে। আপনার মত আমিও। তবে আপনি আপনার মনের ভাবগুলো খুব সুন্দর করে প্রকাশ করেছেন এবং আমাদের সাথে শেয়ার করেছেন, এত সুন্দর একটি ব্লগ আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

Sort:  

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সুন্দর ও গঠনমূলক একটা কমেন্ট করে পাশে থাকার জন্য। আপনি আপনার অনুভূতি সুন্দর ভাবে প্রকাশ করেছেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59367.33
ETH 3172.01
USDT 1.00
SBD 2.43