প্রসঙ্গঃ "আমার বাংলা ব্লগ"[হতাশা নয়, নিজেকে প্রকাশ করো বাংলায়] ১০% ভালোবাসা @shy-fox


সবাইকে-অভিনন্দন

আমি @hayat221 বাংলাদেশ🇧🇩🇧🇩 থেকে

ভালোবাসা নিবেন,


আজ- ২২ই, মাঘ / ১৪২৮ , বঙ্গাব্দ / শীতকাল / শনিবার /


আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমিও অনেক ভালো আছি। বরাবরের মত আমার বাংলা ব্লগের সকল সদস্য কে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শুরু করতে চলেছি। আমি আজকে শেয়ার করতে চলেছি, হতাশ না হয়ে, বাংলায় নিজেকে প্রকাশ করার গল্প। চলুন তাহলে দেখে নেয়া যাক।



আবারো, আমার বাংলা ব্লগের সকল এডমিন, মটারেটর ও সদস্যদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও ভালোবাসা। বেশ কয়েক মাস থেকে নিজেকে প্রকাশ করে আসতেছি বাংলা ভাষাভাষীর উপর। জানি না নিজেকে কতটা প্রকাশ করতে পেরেছি, কিন্তু এখানে এডমিন, মটারেটর ও সদস্যরা প্রতিনিয়ত সুন্দর সুন্দর নিজের সৃজনশীলতা প্রকাশ করে যাচ্ছে। তাদেরকে ফলো করেই আমি এবং আমরা সবাই সবকিছু শেয়ার করে যাচ্ছি। এখানে একেক জন একেক ভাবে নিজেকে প্রকাশ করেই যাচ্ছে। যেমনটা-কেউ রেসিপি করে, কেউ আর্ট করে, কেউ ফটোগ্রাফি করে, কেউ গল্প শেয়ার করে ও অন্যথায় ডিজিটাল আর্ট করে প্রকাশ করেই চলেছে নিজের সৃজনশীলতা। তাতে আমরা সবাই অনেক খুশি।


আমার বাংলা ব্লগে ঢুকলেই কেন জানি একটা ভালোবাসা ভালোবাসা ভাব চলে আসে সবার প্রতি। কেননা, এখানে আমরা সবাই একটা পরিবারের মত। এখানে সবাই প্রতিযোগিতা করে নয় ভালোবাসার ভাব বিনিময় শেয়ার করে যাচ্ছে। হ্যাঁ আমিও প্রতিনিয়ত প্রকাশ করে যাচ্ছি নিজেকে। নিজেকে বাংলায় সবকিছু প্রকাশ করাতে অনেক ভালো লাগে। এর আগেও নিজেকে প্রকাশ করে এসেছি-আছি এমনকি থাকবো।

IMG_20220205_142004.jpg

আসুন আমরা সবাই এক নজরে দেখে নেই, আমার বাংলা ব্লগের ভালোবাসার আর্তনাদ ও তার সাথে সাথে বাংলা ভাষার প্রতি আমাদের ভালোবাসা। সে থেকে আমি একটা আর্ট পেপারে মার্কার পেন দিয়ে একটা পোস্টার বানানোর চেষ্টা করেছি। জানিনা কতটা সুন্দর হবে তবুও চেষ্টা করেছি ভালো করার।

IMG_20220205_134417.jpg

IMG_20220205_135004.jpg

IMG_20220205_140110.jpg

IMG_20220205_141847.jpg

IMG_20220205_142004.jpg

যাইহোক সর্বোপরি একটু চেষ্টা করলাম আর্ট করার। তবে জানিনা কতটা সুন্দর করতে পেরেছি। আপনারা অবশ্যই একটা দেখে জানাবেন। আপনাদের কাছে ভালো লাগলে, তথা কমেন্ট করে জানালে অনেক আনন্দ বোধ করি। তার পাশাপাশি আরও ভালো করার অনুপ্রেরণা পাই। আজকে এখানেই শেষ। পরবর্তী দিনে আবার দেখা হবে কোন এক পোস্ট নিয়ে। ধন্যবাদ সবাইকে।



জানিনা আপনাদের কতটা ভালো লেগেছে। তবে সবাইকে দেখার জন্য ধন্যবাদ।

আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এর মধ্যে কোনো রকম ভুল ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন। আবারো ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগের সকল সদস্যকে। সবার সুস্থতা কামনা করে আজকে এখানেই শেষ করলাম।


শুভেচ্ছান্তে-
@hayat221


Logo.png



Sort:  
 2 years ago 

ভাইয়া অনেক সুন্দর করে আপনি আপনার মনের ভাব গুলো প্রকাশ করেছেন। আপনি ঠিকই বলেছেন আমার বাংলা ব্লগের প্রতি এর সদস্য আমরা একই পরিবারের মতো। আমরা সবাই প্রতি সবার একটা আন্তরিকতা সৃষ্টি হয়ে গেছে। এখন দেখা গেছে যে কিছুক্ষণের জন্য যদি নিজের কর্ম ব্যস্ততারযাই তবুও কেন জানি মনটা আনচান করে, আমি কখন আমার বাংলা ব্লগে যাবো, কখন বন্ধুদের সাথে আড্ডা দেবে। হ্যাঁ ঠিকই বলেছেন এখানে সবাই সবার মত করে নিজেকে মেলে ধরার চেষ্টা করছে। আপনার মত আমিও। তবে আপনি আপনার মনের ভাবগুলো খুব সুন্দর করে প্রকাশ করেছেন এবং আমাদের সাথে শেয়ার করেছেন, এত সুন্দর একটি ব্লগ আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সুন্দর ও গঠনমূলক একটা কমেন্ট করে পাশে থাকার জন্য। আপনি আপনার অনুভূতি সুন্দর ভাবে প্রকাশ করেছেন।

 2 years ago (edited)

 2 years ago 

সরাসরি এভাবে না বলাই উত্তম ভাই, তিনি চেস্টা করছেন।

 2 years ago 

আমার মনে হয় আমি মনে কষ্ট দেয়ার মত কিছু লিখিনি।আমি তাকেও আমার বন্ধু এবং ভাই হিসেবে মনে করি।চেষ্টা আমরা সকলেই করছি । আমারও অনেক ভুল হয়। আমার পোষ্টও গ্রহনযোগ্য নাও হতে পারে এবং সেটি যদি কেউ বলে তাহলে আমি তাকে সাধুবাদ জানাবো। কারন সে আমার ভুলটা ধরিয়ে দিয়েছে। আমি মনে কোন কষ্ট পাবো না।এটাই স্বাভাবিক নিয়ম। ভুলের উর্দ্ধে কেউ নই। তারপরও আপনার যখন মনে হয়েছে আমি সরাসরি বলেছি তাই আমি লেখাটি মুছে দিলাম।ভাল থাকবেন।

যাইহোক আপনাকে অসংখ্য ধন্যবাদ।

এজন্য ভাইয়া আমি উনাকে তখন রিপ্লাই দিতে পারিনি।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার চেষ্টাকে সাধুবাদ জানাই। আপনার পোস্টার টি ভালোই হয়েছে। চেষ্টা করতে থাকুন আস্তে আস্তে আরো সুন্দর হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

জি ভাইয়া চেষ্টা চালিয়ে যাচ্ছে। একদিন না একদিন ভালো হবেই এর চেয়ে। ধন্যবাদ ভাইয়া পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনার পুরা পোষ্টটি পড়ে আমার কাছে খুব ভালো লেগেছে আপনি খুব সুন্দর করে আমার বাংলা ব্লগ সম্পর্কে কথাগুলো উপস্থাপন করেছেন। আপনার মতামত সুন্দরভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সুন্দর একটা মতামত প্রকাশ করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45