You are viewing a single comment's thread from:

RE: সবকিছু মানিয়ে চলার নামই জীবন [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাই আপনি ঠিকই বলেছেন, আসলে মানুষের জীবনে অনেক কিছু হয়ে থাকে তাই বলে কি মানুষ থমকে যায় না যে যার গতিতেই চলছে কেউ কারো জন্য অপেক্ষা করছে না। জীবনে কত কিছু আসবে কতকিছু যাবে তাই বলে কি মানুষ থমকে যাবে। তবে আমি নিজেও ব্যক্তিগতভাবে কয়েকটা দিন ডিপ্রেশনে ভুগছিলাম। বিশেষ করে আপনার ব্যাপারটা নিয়ে, আমি ব্যক্তিগতভাবে আপনাকে খুব পছন্দ করতাম এবং আমাদের সাথী ম্যাডামকে আমি আপু ডাকছিলাম, কিন্তু এখন আমি একটু কনফিউশন এর মধ্যে পড়ে গেছি। আসলে আপনাকে আমি কি বলে সম্বোধন করব। আর আপনার জীবনে চলার পথে আপনার মা আপনার ভালো একজন ভালো বন্ধু, কম বেশি অনেক কিছুই জানলাম। আর আপনি ঠিকই বলেছেন নিজেকে ডিপ্রেশনের মধ্যে রেখে নিজের ভবিষ্যৎ টাকে নষ্ট না করে নিজের মতো করে চলতে দেওয়াটাই উচিত। উপরওয়ালা যা রেখেছে তাই হবে। সর্ব শেষে একটা কথাই বলবো আপনি আপনার জীবনটাকে সফলতা শিখরে নিয়ে যাচ্ছে, দোয়া করি আল্লাহ আপনাকে আপনার মনের ইচ্ছা এবং মনে প্রশান্তি যুগিয়ে দিন। আর আমাদের সাথে এত সুন্দর করে আপনার মনের ভাবগুলো প্রকাশ করার জন্য, আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা এবং ভালোবাসা অবিরাম।

Sort:  
 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60268.51
ETH 3201.96
USDT 1.00
SBD 2.43