You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত প্রেমের কবিতা //"তোমার প্রেমে পাগল আমি"// ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য///

in আমার বাংলা ব্লগ2 years ago

এত অসুস্থ তার মাঝেও আপনি আমাদের জন্য এত সুন্দর একটি কবিতা উপহার দিয়েছেন যার প্রশংসা না করে পারছি না আর এতে যদি আপনাকে ধন্যবাদ দেওয়া হয় তাহলে আমি মনে করব যে আপনাকে ছোট করা হচ্ছে আপনাকে অনেক বেশি ভালোবাসি প্রিয় বোনটি তাই ধন্যবাদ জানাচ্ছি না শুধু আপনার কবিতার জন্য প্রশংসা করছি আমাদেরকে এত সুন্দর একটি কবিতা উপহার দেওয়ার জন্য আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

আপু তুমি দেখতে বড়
কঠিন মনে হয়
তোমার সাথে কইলে কথা
মন করে নয় ছয়।

ভালোবাসার কবিতা যে
শুনিয়ে দিলে আজ
তাইতো আমি আমার বাংলা ব্লগ এ
নেচে নেচে করি কাজ

একটি আশা রইল আপু
থাকবে চিরদিন
যেদিন আমি দেখতে পাবো তোমায়
সেদিন হবে মন রঙিন,হাহাহা

আপু কবিতা হয় কিনা জানিনা তবুও তোমার মুখে একটু হাসি ফোটানোর জন্য চেষ্টা করলাম দুই চারটা লাইন লেখার জন্য। আর আমাদেরকে এত সুন্দর একটি কবিতা উপহার দেওয়ার জন্য আবারও আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

Sort:  
 2 years ago 

হা হা হা,,,, প্রিয় ভাইটি আমার খুবই চমৎকার লিখেছঅনন্ত ভালোবাসা তোমার জন্য♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60268.51
ETH 3201.96
USDT 1.00
SBD 2.43