You are viewing a single comment's thread from:

RE: কথার গুরুত্ব নিয়ে //স্বরচিত কবিতা //**কথা**// ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

বাহ, বাহ,বাহ অসাধারণ একটি কবিতা উপহার দিয়েছেন আপু। আপনি কবিতার তালে তালে ঠিকই বুঝিয়ে দিয়েছেন কথার জন্যই দুনিয়াতে এত কিছু প্রেম-ভালোবাসা আহাজারি মারামারি খুনাখুনি আর এটাও ঠিক বলেছেন কথার প্রতি যত্নশীল হলে আমরা থাকবো ভালোবাসার মানুষ হয়ে। সত্যি আপনার প্রতিটা লাইন এত সুন্দর করে গুছিয়ে লিখেছেন প্রশংসা না করে পারছি না। কবিতা যেমন হেব্বি লাগছিল আপনি সুরে সুরে অনেক কিছু এখানে শিখিয়ে দিয়েছেন।

কথার মাঝেই ঝগড়া বিবাদ
হয় খুনাখুনি
কথার মধ্যেই অপ্রিয় হয়
প্রিয় চোখের মনি।

আপনার কবিতার কোন লাইন রেখে কোন লাইন নেবো সেটাই ভেবে পাচ্ছি না। তবুও এই লাইনগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। আর এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপহার হিসেবে দেওয়ার জন্য, আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন।

Sort:  
 2 years ago 
আপনি ঠিকই বলেছেন ভাইয়া আমি আমার প্রতিটি কবিতায় শিক্ষনীয় কিছু না কিছু মেসেজ দিয়ে থাকি বুঝতে পারলে ভালো না বুঝতে পারলে আরো ভালো ধন্যবাদ আপনাকে খুবই চমৎকার মন্তব্য করে আমাকে উৎসাহ প্রদানের জন্য!♥♥
 2 years ago 

হ্যাঁ আপু আপনি ঠিকই বলেছেন বুঝতে পারলেই ভালো, না বুঝলে আরও ভালো। আর এই মেসেজগুলো হতে পারে কারো জন্য অনেক বড় শিক্ষনীয় একটা বিষয়। অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 60855.42
ETH 3369.56
USDT 1.00
SBD 2.50