You are viewing a single comment's thread from:

RE: ছড়ায় ছড়ায় মজার খেলা "শিয়াল পন্ডিতের পাঠশালা"10% প্রিয় লাজুক খ্যাঁককে!

in আমার বাংলা ব্লগ2 years ago

ওয়াও দারুন আপু আপনি তো আমাদের প্রফেসরদের লেভেল 2 সম্পূর্ণ শিক্ষা কবিতাতে রূপ দিয়েছেন। এবং কি আপনার এই কবিতায় ছন্দে ছন্দে মুখস্ত করে ফেলবে আমার মত অনেকে অনেক আনন্দে সত্যিই অসাধারণ ছিল এবং কি শিক্ষণীয় বটে। আপনি অনেক সুন্দর কবিতা লিখেন এবং আপনার কবিতাগুলো নিত্যান্তই মুগ্ধতা নিয়ে আসেন।

আপু আমি পড়লাম আজ তোমার এই কবিতা
মাঝে মাঝে দেখে নিলাম তোমার ওই ছবিটা
ছন্দে ছন্দে পড়ে নিলাম তোমার এই কবিতা
লিখছে তুমি অনেক সুন্দর লেভেল টু এর কবিতা
নেচে-গেয়ে পড়েছি আজ তোমারি সেই কবিতা।
ধাপে ধাপে গেয়েছো তুমি কি এর গুনো গান
এমন কবিতা লিখে গেলে বাড়বে তোমার সম্মান।

এত সুন্দর একটি কবিতা আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন।

Sort:  
 2 years ago 

হাসছি আমি প্রাণ খুলে
গাইছি আমি এই গান
তোমার মন্তব্য পড়ে আমার
জুড়িয়ে গেল প্রাণ

কবিতার মাঝে শিখে নেব
কী-এর ব্যবহার
জানি এটা স্টিমিটে
সবারই দরকার

শুভকামনা তোমার তরে
সুখে থেকো রোজ
মাঝে মাঝে জাতীয় অপর
একটু নিও খোঁজ

♥♥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58098.46
ETH 3134.93
USDT 1.00
SBD 2.38