You are viewing a single comment's thread from:

RE: জীবনে ব্লকচেইনের ইতিবাচক দিকঃ পর্ব ০৩ || লেখালেখির দক্ষতা || Writing Skill [10% for @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যাঁ ভাইয়া আপনি ঠিকই বলেছেন, তবে আমি বেশ কয়েকটা সিরিজ বা পোস্ট আপনার পড়েছি। আপনার সবগুলো পোস্টে শিক্ষণীয় বিষয় থাকে এবং আপনি শিক্ষামূলক পোস্ট করে থাকেন। আর আজকে আপনি আপনার যে দক্ষতার কথা বলেছেন সেটা আমি ১00% ১00% ভোট দেব কারণ হচ্ছে আপনার এই পোস্টের মাধ্যমে ব্যাখ্যা আমি নিজেই হয়ে দাঁড়িয়েছি। যেমন আপনি বলেছিলেন অনেকে জানে বুঝে কিন্তু লিখতে পারে না বা বুঝিয়ে বলতে পারে না। আমার ব্যাপারটা ঠিক সেরকম আমার জ্ঞান যতটুকু আছে আমি যতটুকু বুঝি কিন্তু আমি গুছিয়ে লিখতে গেলে তখন ওটা আমার সম্ভব হয়না এবং আমি লিখতে পারি না এখন আর আমার হাত চলে না। অবশ্য এটা একদিকে চর্চা না থাকা আরেকদিকে নিজের কর্মব্যস্ততা অর্থাৎ পেটের দায়ে নিজের কর্ম ক্ষেত্রে জড়িয়ে পড়া। বিশেষ করে যারা টেকনিক্যাল কাজ করে তাদের হাতে কলম ওঠে না বললেই চলে। তবে আপনার অভিজ্ঞতা থেকে অনেক কিছু জানলাম এবং শিখলাম। এখন থেকে অন্তত চেষ্টা করব প্রতিদিন একটা পেজ লেখার জন্য। আমাদের সাথে এত সুন্দর শিক্ষণীয় একটা পোষ্ট শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা এবং ভালোবাসা অবিরাম।

Sort:  
 3 years ago 

এক পেইজ লেখাটা, ভাল উদ্যোগ। এগিয়ে যান।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57972.96
ETH 2357.13
USDT 1.00
SBD 2.36