You are viewing a single comment's thread from:

RE: নতুন বছর নতুন স্বপ্ন - ২০২২

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাইয়া প্রতিটা মানুষের নামের পাশে কষ্ট নামের অর্থটা জড়িয়ে আছে। তবে আজকে আপনার পোস্ট পড়ে খুবই কষ্ট পেলাম। আমি কখনো কল্পনা করতে পারিনি যে আপনি আমার বাংলা ব্লগে এসে বা আসার আগে এত কষ্ট করেছেন। আপনাকে সবসময় দেখেছি আপনি অনেক হাসিখুশি এবং অনেক হ্যাপি মনে করৈছি। এবং আপনার যতটুকু সম্ভব আপনি সর্বোচ্চ টা দিয়ে আমার বাংলা ব্লগের প্রতিটি সদস্যের হেল্প করেন। আজ আপনি একজন সফল ব্যক্তি এবং সেইসাথে আপনার মনের ভাবগুলো আমাদেরকে নতুন বছরে শেয়ার করেছেন আপনার প্রতি বিনম্র শ্রদ্ধা রইল। আর আমরাও চেষ্টা করব আমার বাংলা ব্লগের সাথে থেকে কাঁধে কাঁধ মিলিয়ে আমার প্রিয় ব্লগ কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া সেই প্রত্যাশাই করি। আমাদের যত কষ্ট গ্লানি মুছে ফেলে নতুন উদ্যমে এগিয়ে যেতে চাই আপনাদের সাথে আপনাদের দেখানো পথে। আপনি অনেক সুন্দর করে লিখেছেন যদিও আপনার প্রতিটা কথার অর্থ বা ব্যাখ্যা আমি করতেই পারব না। তবুও আপনাদের ব্যথায় আমরাই ব্যতীত। আর বৌদির জন্য মন থেকে দোয়া করছি এবং করেছি এবং সামনের দিকে করে যাব ইনশাল্লাহ। আর এমন ই দাদার পরিবারটা যাতে আল্লাহর সর্বদা সুস্থ সবল এবং স্বাভাবিক রাখেন। আমাদের জন্য এত কিছু করছে আর আমরা সামান্য দোয়া টুকু করতে পারব না। তবে হ্যাঁ এটা মানতেই হবে আরএম ই দাদা আমাদের জন্য যে ত্যাগ করেছে এটা লাখো কোটি মানুষের মধ্যে একজন পাওয়া খুবই কষ্টকর ব্যাপার। আমাদের সাথে এত সুন্দর একটা শিক্ষনীয় পোষ্ট শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শ্রদ্ধা এবং গভীর ভালোবাসা ভাইয়া।

Sort:  
 3 years ago 

আপনার প্রতিও রইল ভালোবাসা। শুভেচ্ছা নিবেন নতুন বছরের।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59466.22
ETH 2616.54
USDT 1.00
SBD 2.44