You are viewing a single comment's thread from:

RE: শাই ফক্স সপ্তাহ সপ্তাহ (Shy-Fox Week Announcement)

in আমার বাংলা ব্লগ2 years ago

আসলে দাদা ব্যাপারটা আমাদের জন্য খুবই দুঃখজনক এবং কি এরকম একটা বিষয় আমার নজরে পড়েনি এটা আমার খুবই আফসোস হচ্ছে। এবং কি আমি মানসিকভাবে খুবই চাপের মধ্যে আছি। তার মধ্যে আবার আমার মোবাইলটা হারিয়ে আরো বেশি মানসিক চাপ ভোগ করছি। এরকম একটা বিষয় জন্য প্রস্তুত ছিলাম না দাদা। দাদা এখন আপনার কাছে দুঃখ প্রকাশ করা ছাড়া আর কিছুই নেই। আপনি যখন বললেন, আপনি লিঙ্কটা ডিসকোডে দিয়েছেন এটা জানতে পেরে আরো কষ্ট পেলাম। যে আমি ডিসকোডে এত সময় দেই তারপরও আপনার লিংকটা যখন দিয়েছেন সেটি আমার নজরে আসেনি, সরি দাদা। আসলে শাই ফক্সের 25 লক্ষ পাওয়ার উদযাপন উপলক্ষে এই মুহূর্ত মিস করার জন্য আমি আন্তরিক ভাবে দুঃখিত দাদা।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63750.99
ETH 3130.22
USDT 1.00
SBD 3.95