You are viewing a single comment's thread from:

RE: লাজুক খ্যাঁকের অনুভূতি || 2০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

ওয়াও ভাইয়া আপনার কবিতাটির জুড়ি নেই। ভাইয়া আপনার মুখে লাজুক খ্যাঁকের গল্পটি শুনে নিজেই বিশমিত হলাম। আপনাদের অক্লান্ত পরিশ্রম এবং দাদার আমার বাংলা ব্লগের জন্য বীরের মতো লড়েই যাওয়া এবং কি আমাদেরকে আমার বাংলা ব্লগ ছিনিয়ে এনে দেওয়া এটা আমাদের জন্য অনেক বড় একটা বিজয় মনে করছি। আমি কোনদিন কল্পনা করিনি যে আমার বাংলা ব্লগ নামে কোন ব্লকচেইন হবে এবং সেটিতে আমি কাজ করতে পারবো। এবং কি আমার বাংলা ব্লগ প্লাটফর্মে এসে আমি ফেসবুক, মেসেঞ্জার,ইমু এগুলোর নাম অলরেডি ভুলে গিয়েছি। আমার বাংলা ব্লগে কাজ করতে আমার কাছে এতো ভালো লাগে যা আপনাকে আমি ভাষায় প্রকাশ করতে পারবো না। ভাইয়া আপনাদের অর্জন আপনাদের ত্যাগ তিতিক্ষা আজ আমাদের আনন্দের একটি নাম আমার বাংলা ব্লগ। ভাইয়া আপনি যেভাবে শুরু করেছেন এবং যেভাবে লিখেছেন হয়তো আমি গুছিয়ে লিখতে পারবো না। কিন্তু আপনার মনের ভাব এবং কি মনের বিশালতায় কতটুকু ছিল সেটা আন্দাজ করতে পেরেছি। এবং কি সেই সাথে আমাদেরকে এত সুন্দর কবিতা উপহার দেওয়ার জন্য আপনার প্রতি রইল গভীর শ্রদ্ধা এবং ভালোবাসা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59647.03
ETH 2622.47
USDT 1.00
SBD 2.44