You are viewing a single comment's thread from:

RE: আমার পছন্দের শীতকালীন সবজির রেসিপি || সরিষা মুলা

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাই আপনার পোস্টটি পড়তে গেলে আগে আট দশবার দম ছাড়তে হয় নিতে হয়। কারণ আপনার পোস্ট পড়তে গেলে আমার হাসতে হাসতে পেট ব্যথা হয়ে যায়। অবশেষে আপনি সেই মুলাকে আর ছাড়লেন না। আপনি মজার ছলে মুলাকে এমন এক জায়গায় নিয়ে গেছেন আমি বাজার করতে গেলেও আপনার কথা মনে পড়ে। মুলা দিয়ে সরিষা মুলার রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করেছেন সেই সাথে অনেক বিশ্লেষণ করেছেন যা আমি এই সময় হাসির জন্য উত্তরগুলো দিতে পারছি না। দেখে বোঝা যাচ্ছে স্পেশাল এটা আগে কখনো দেখিনি বা খাইনি। তবে আমি কোন সবজি তেমন একটা অপছন্দ করি না সব সবজি খাই। আপনার রেসিপিটি খুব ইউনিক হয়েছে এবং কি ভাবির সহযোগিতা করেছেন। আমি ভাবীকে আমার অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি এরকম ইউনিক একটা আইডি আপনাকে দেওয়ার জন্য। ভালোবাসা অবিরাম দুজনের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59705.02
ETH 2619.44
USDT 1.00
SBD 2.39