You are viewing a single comment's thread from:

RE: ভালোবাসার নাম ‘আমার বাংলা ব্লগ’ || আমার কবিতা

in আমার বাংলা ব্লগ3 years ago

সত্যি ভাইয়া হ্যাংআউট টা এখন আমার কাছে মনে হয় যে ঈদ উৎসবের মতো। অধীর আগ্রহে বসে থাকি আপনাদের কথা শোনার জন্য। আমাদের সবগুলো মডারেটরদের কথাগুলো খুবই সুন্দর এবং কি আমাদের জন্য আপনারা যথার্থ পরিশ্রম করেন। বিনিময়ে আমরা ভালো কিছু দিতে পারছিনা এটা জানি আর এটাও সত্য সবার থেকে সুন্দর এবং মধুর কন্ঠের মানুষ হচ্ছেন আপনি। আপনার কণ্ঠস্বর টা আমার কাছে খুব মধুর লাগে। এবং কি আমার এই বাংলা ব্লগে পথচলার শুরু থেকে আমি আপনার থেকে সহযোগিতামূলক অনেক আচরণ পেয়েছি তাই একটু বেশি মিস করি। হ্যাংআউট কে উদ্দেশ্য করে আপনি অসাধারণ একটা কবিতা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। কবিতাটি পড়ে এত বেশি ভালো লেগেছে যা ভাষায় প্রকাশ করার মত নয়। তবে ভাইয়া হ্যাংআউটে আপনাকে সবাই জন্মদিনের শুভেচ্ছা এত বেশি পরিমাণ জানিয়েছে যা আমার নিজের কাছে খুবই ভালো লেগেছে। ট্রিটের জন্য অপেক্ষায় থাকলাম,হাহাহা।

হ্যাংআউটের মধুময় সময়
উত্তেজনায় ভরে দেয় হৃদয়
ঘন্টার পর ঘন্টা হারিয়ে যায়
অন্যরকম ভালো লাগার উষ্ণতায়>>

আপনার কবিতার প্রতিটি লাইনে অন্যরকম অনুভূতি দেয়। ভালোবাসা অবিরাম ভাইয়া।

Sort:  
 3 years ago 

আসলেই ভাই দিন যতই যাচ্ছে আমার বাংলা ব্লগের প্রতি ভালোবাসার দরদ ততো বেশী পরিমাণে বৃদ্ধি পাচ্ছে। ধন্যবাদ আপনাকে সুন্দর অনুভূতি ভাগ করে নেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60938.00
ETH 2386.38
USDT 1.00
SBD 2.57