You are viewing a single comment's thread from:

RE: পরিস্থিতির কাছে অসহায়ত্ব স্বীকার || এক তিক্ত অভিজ্ঞতার অনুভূতি

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাইয়া আপনার পোস্টগুলো আমি সবসময় পারার চেষ্টা করি। যদিও মাঝের মধ্যে হাতছাড়া হয়ে যায় আমার ব্যক্তিগত কাজের কারণে। আপনার আজকের যে অনাকাঙ্খিত ঘটনা আপনি বর্ণনা করলেন সেটা খুবই দুঃখজনক। হ্যাঁ আমি একটু আক্ষেপ প্রকাশ করলাম কিন্তু আপনার ভালো জিনিস নষ্ট হয়ে গেছে আপনি কতটা হতাশা সেটা আপনি ভালো জানেন। আপনার থেকে বেশি আপনার সবচেয়ে আপন যে জন আপনার সন্তান বা আপনার স্ত্রী তারাও কিন্তু বুঝবে না। যে আপনি কতটা হতাশায় ভুগছেন। আমরা মানুষ আমরা সবকিছু মেনে নিয়ে চলতে হয়। আমরা প্রতিটি মানুষ এরকম, আমরা যতই বিপদে পড়ি না কেন বড়জোর আমরা সন্তুষ্টজনক কয়েকটা কথা বলি বা উপদেশ দেই এর বেশি কিছু নয়। তো হুট করে একটা ক্ষতি হয়ে গেলে ওই ক্ষতির গভীরতা যে কতটুকু যে পায় সে বুঝে। আপনি অনেক সুন্দর করে পুরো পোস্টটি লিখেছেন আমি হয়তো ভাল করে ব্যাখ্যা করতে পারব না যা বুঝেছি আপনার এই হতাশা অনেক গভীরের। আমাদের সাথে এত সুন্দর করে একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। ভালোবাসা অবিরাম।

Sort:  
 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর অনুভূতি ভাগ করে নেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57340.70
ETH 3072.28
USDT 1.00
SBD 2.37