You are viewing a single comment's thread from:

RE: মাছ বিক্রেতা 🎏🎏🐟🐟🐟 ১০% @shy-fox 🦊🦊🆔@steem-for-future🆔

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া খুব সুন্দর একটি সময় পার করেছেন। ভাই আপনি ঠিকই বলেছেন চিংড়ি মাছ পুকুরে চাষাবাদ করা হয়। চিংড়ি মাছ খাইতে আমার বেশ ভালো লাগে। চিংড়ি মাছ তেমন একটা টাটকা পাওয়া যায় নাহ। ভাইয়া আপনার চিংড়ি মাছের ফটোগ্রাফি টা অসাধারণ হয়েছে। শোল মাছ প্রচন্ড দাম বেশি। শোল মাছ সিদল দিয়ে খাইতে বেশ ভালো লাগে। আপনার পোস্টটি পড়ে খুবেই ভালো লাগলো। মাছ সম্পর্কে অনেক সুন্দর কথা বলেছেন। সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন।
আমার ব্লগ টি পড়ে সম্পন্ন তারপর সুন্দর মতামত দেওয়ার জন্য সত্যিই অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

আর দিনটি আমি কিন্তু সত্যি খুব চমৎকারভাবে পার করেছিলাম।
যেটা সত্যি আমার কাছে অনেক ভালো লেগেছিল।
অনেক অনেক ধন্যবাদ শুভেচ্ছা এবং শুভকামনা রইল সুন্দর মন্তব্য দিয়ে উৎসাহিত করার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60268.51
ETH 3201.96
USDT 1.00
SBD 2.43