টার্গেট ডিসেম্বর স্টিম পাওয়ার বৃদ্ধি (Target December - My Steem Power Up)

in আমার বাংলা ব্লগ3 years ago


The above header image was d e s i g n e d by @rex-sumon

সর্বপ্রথমে আমি ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগ" -এর অ্যাডমিন @rex-sumon -কে এই চমৎকার ইনিশিয়েটিভটির জন্য "Target December Power Up - টার্গেট ডিসেম্বর পাওয়ার বৃদ্ধি" । খুবই চমৎকার একটি initiative, সন্দেহ নেই । স্টিমিট প্ল্যাটফর্মে প্রচুর ব্লগার আছেন যাঁরা নিয়মিত তাঁদের স্টিম পাওয়ার আপ করে থাকেন । এতে দুটি সুবিধা আছে - এক. আপনার পাওয়ার আপের ফলে আপনার ভোটের পোটেনশিয়াল রিওয়ার্ড ভ্যালু বৃদ্ধি পায় এবং দুই. স্টিম curation রিওয়ার্ড বৃদ্ধি পায় ।

আমি মনে করি শুধুমাত্র পোস্ট করে ভোট পেয়ে রিওয়ার্ড টা উইথড্র করে নিলে স্টিমিট এগোতে পারবে না, স্টিমিটে আপনার সক্রিয়তা বৃদ্ধি করতে হবে । অন্যদের পোস্ট কিউরেশন করাটা খুবই গুরুত্বপূর্ণ স্টিমিট প্ল্যাটফর্মে । অনেকেই আছেন যাঁরা শুধুমাত্র এখানে পোস্ট করতে আর earn করতে আসেন । কারো পোস্ট কিউরেট করা তো দূরের কথা পড়ার প্রয়োজনটুকু বোধ করেন না । এই রকম করলে এই চমৎকার ডিসেন্ট্রালাইজেড ব্লগিং প্লাটফর্মটি অদূর ভবিষ্যতে ফেল করবে ।

স্টিমিটে পোস্ট করার পাশাপাশি আপনাকে অবশ্যই অন্যান্য ব্লগারদের পোস্ট কিউরেট করতে হবে । আর তার জন্য চাই পাওয়ার । আর এই পাওয়ার বৃদ্ধি করতে হলে আপনাকে সর্বপ্রথমে একটি ক্রিপ্টো exhange ওয়েবসাইট থেকে steem টোকেন কিনতে হবে, তারপরে সেটাকে আপনার স্টিমিট একাউন্টে ট্রান্সফার করে পাওয়ার আপ করতে হবে । অল্প হোক বেশি হোক প্রতি সপ্তাহে আপনি যদি পাওয়ার আপ করেন তো একটা সময় উপলব্ধি করতে পারবেন যে আপনার মোটামুটি শক্তিশালী একটা একাউন্ট ডেভেলপ করেছে স্টিমিট প্লাটফর্মে । তখন আপনি মনের আনন্দে অন্যদের পোস্ট কিউরেট করতে পারবেন । আর স্টিমিট প্ল্যাটফর্মও আরো বেশি শক্তিশালী হবে ।

আমি আজ কিছু পাওয়ার আপ করে দেখাবো, সাথে দেখাবো আমার ডিসেম্বর মাস পর্যন্ত কতটুকু পাওয়ার আপ করবো, অর্থাৎ আমার টার্গেট টা এখানে ব্যক্ত করবো । তো চলুন শুরু করা যাক ।

আমার টার্গেট :

আসলে সত্যি কথা বলতে সে ভাবে আমার নির্দিষ্ট কোনো টার্গেট নেই । যখন ইচ্ছে হয় কিছু পাওয়ার আপ করে থাকি । তারপরেও বলি নেক্সট ডিসেম্বর এ আমার স্টিমিট একাউন্টে (@rme) ১.৮ মিলিয়ন স্টিম পাওয়ার আমি দেখতে চাই । আপাতত এটাই আমার প্রাইমারি টার্গেট ফর ডিসেম্বর । আজকের পর থেকে ডিসেম্বর পর্যন্ত আমি কোনো ডিরেক্ট স্টিম পারচেজ করবো না । curation রিওয়ার্ড আর অথর রিওয়ার্ড থেকেই এটা পসিবল হয়ে যাবে ।
আর সাপ্তাহিক কোনো নির্দিষ্ট পরিমানে পাওয়ার আপ করার টার্গেট নেই । আমি ডেইলি করে থাকি ওটা । আমার প্রতিদিনকার পাওয়ার আপের পরিমান : ১২০০-১৮০০ স্টিম ।

আমার আজকের পাওয়ার আপ :

=> desired এমাউন্ট : 172687 স্টিম পাওয়ার আপ করা

=> আমার পাওয়ার আপ করার পূর্বে আছে 1,432,027.634 STEEM


Untitled.png


পাওয়ার আপ করার মুহূর্তের স্ক্রিনশট


Untitled.png


পাওয়ার আপ করার পর ওয়ালেটের ট্রানসাকশান হিস্টরি


Untitled.png


পাওয়ার আপ করার পরে ওয়ালেটের স্টিম পাওয়ার এর স্ক্রিনশট | আমার পাওয়ার আপ করার পরে আছে 1,604,715.553 STEEM


Untitled.png


কম্ম আপাতত শেষ :)

steemit.png

"আমার বাংলা ব্লগ" এর পক্ষ থেকে ধন্যবাদ সবাইকে

steemit.png

Sort:  
 3 years ago 

এই প্লাটফর্মে নিজস্ব সক্ষমতা অর্জনের বিকল্প নেই তাই আমাদের সকলের উচিত ঘনঘন পাওয়ার আপ করা। এটা অবশ্যই মনে রাখতে হবে এখান থেকেই একটি স্থায়ী ইনকাম করার সুযোগ রয়েছে আপনি যদি পাওয়ার আপ করেন তাহলে অবশ্যই ভবিষ্যতে উজ্জল হবে। এই বিষয়টি আপনি সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন আমি নিয়মিত পাওয়ার আপ করি এবং নিজে সক্ষমতা বৃদ্ধি করতে চেষ্টা করছি। আমার জন্য দোয়া করবেন, আমি যেন সফল হতে পারি।

 3 years ago 

এক্সাক্টলি, এই কথাটাই সবার মাথায় রেখেই স্টিমিটে ব্লগিং চালিয়ে যেতে হবে ।

 3 years ago 

জি ভাই। আমাদের তাৎক্ষণিক লাভবান হওয়ার চেয়ে ভবিষ্যতের কথা চিন্তা করে নিজের সক্ষমতা বৃদ্ধি করা দরকার।

প্রথমেই দাদা আপনাকে আমি আমার পক্ষ থেকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই পাওয়ার আপ নিয়ে সকল কিছু ক্লিয়ার করে বোঝানোর জন্য এবং আপনে নিজেও পাওয়ার আপের মাধ্যমে সবাইকে বোঝালের এর গুরুত্বটা কতখানি।

আমি @rex-sumon ভাইয়ের পাওয়ার আপের কন্টেস্ট দেওয়ার পর থেকেই প্রতি সপ্তাহের একটা নিদির্ষ্ট দিনে পাওয়ার আপ করি। তবে আমি সিদ্ধান্ত নিয়েছি, আগামি ডিসেম্বর পর্যন্ত আমার পোষ্ট থেকে পাওয়া বেশির ভাগ রিওয়াডই আমি পাওয়ার আপের কাজে ব্যবহার করব। যাতে আমার নিজের ক্ষমতাকে আমি বৃদ্ধি করতে পারি। আশা করি আমি অবশ্যই সামনের ডিসেম্বর মাসে আমার লক্ষ্য অর্জন করতে পারব।

আপনে একটা কথা সবচেয়ে গুরুত্ব পূর্ণ বলেছে, যে, এখানে যারা শুধু পোষ্ট করে টাকা আয় করতে চাই তারা এখানে বেশি দিন সফল ভাবে টিকে থাকতে পারবে না। আমাদের সব সময় নিজেদের নিজের পাওয়ারটা বৃদ্ধি করতে পারব।

আমি সব সময় চেষ্টটা করে যাচ্ছি আমার নিজের পাওয়ারটাকে বৃদ্ধি করতে পারি। আমি সব শেষে আমার বাংলা ব্লগ কমিউনির দাদা সহ সকল মোডারেটরদের আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই, আমাদের জন্য সব সময় এতোটা কষ্ট করে কাজ করার জন্য।
ধন্যবাদ সবাইকে।

 3 years ago 

একদম ঠিকঠাক বলেছেন । পাওয়ার আপ করাটা খুবই গুরুত্বপূর্ণ স্টিমিট প্ল্যাটফর্মে এটা সবাইকে উপলব্ধি করতে হবে অবশ্যই ।

ধন্যবাদ দাদা।🥰

dada ami ekti bishoy jante chai,powerup mane to onek taka investment.Apnar balance to marattok,mane pray koti takar steem.Eto taka kotha theke pabo kindly help me.

 3 years ago 

অনেক চমৎকার কিছু কথা বলেছেন দাদা। আসলে এখানে অথররা আস্তে আস্তে কিউরেটরের দিকে এগিয়ে যাওয়াটা জরুরী। কারণ অন্যের পোস্টে ভোট দেওয়া এবং ইনফ্লুয়েন্স তৈরি করার জন্য নিজেদের ভোটিং পাওয়ার বাড়াতে হবে। অন্তত এখান থেকে যা আয় হয় তার 50% পাওয়ার আপ করলেও খুব দ্রুতই ভালো কিউরেটর হিসেবে অন্যদেরকে কিছুটা হলেও সাপোর্ট দিতে পারবে। আমি এই নীতিতে গিয়েছিলাম কিন্তু ব্যক্তিগত একটি প্রয়োজনে হঠাৎ করে স্টিম বিক্রি করে দিতে হয়েছিল। আবার আগের মতো 50% পাওয়ার আপ করে করে এগিয়ে যাওয়ার পরিকল্পনা নিয়ে এই ইনিশিয়েটিভে আমি আছি। 18 লক্ষ স্টিম পাওয়ার আপনি সহজেই অর্জন করতে পারবেন ডিসেম্বরের মধ্যে এটা আমার বিশ্বাস।

 3 years ago 

একদম ঠিক, ব্লগিং থেকে earnings এর ৫০% উইথড্র আর ৫০% পাওয়ার আপ করাটাই সর্বোৎকৃষ্ট পথ ।

 3 years ago 

আমি মাইন্ড সেট করে রাখি এমন যে, কোন পোষ্টের পটেনশিয়াল রিওয়া্রড থেকে চার ভাগের এক ভাগ আমি অর্জন করব বাকিটা আর আমার মাথায় থাকে না। 50% ভাগ যেটা আমি পাই সেখান থেকে 50 শতাংশ হিসেবে চারভাগের একভাগ ই আমার মাথায় সেট করে রাখি যেটা sbd।‌ বাকিটা sp হয়ে অটোমেটিক জমা হতে থাকে।

নিচের পোস্টে কোন ভূল আছে কিনা দেখে জানাবেন দাদা @rme ধন্যবাদ
https://steemit.com/hive-129948/@engrsayful/reputaion

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ দাদা আপনাকে। এই উদ্যোগে নিজেকে শামিল করার জন্য। স্বয়ং আপনার অংশগ্রহণে সাধারণ ইউজার রা প্রচন্ড রকমের উৎসাহ পাবে।

গত ৩০ দিনের লিকুইড ইনকামের তুলনায় আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন ১৮৭০%

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ জানাই এরকম একটা উদ্যোগ-এর জন্য :)

 3 years ago 

এটা খুবই সত্য, এই প্ল্যাটফর্মে আমাদের অনেক দীর্ঘ সময় আছে এবং আমরা যদি নিজেদেরকে দ্রুত বিকাশ করতে চাই, তাহলে পাওয়ার আপ করার একমাত্র উপায়,

যদিও আমাদের খুব বেশি নেই (বাষ্প এবং SBD)

যদি আমাদের অর্থের প্রয়োজন হয়, আমরা কেবল তার কিছু অংশ প্রত্যাহার করি, উদাহরণস্বরূপ 50% আমরা শক্তি সঞ্চয় করি এবং 50% আমরা অর্থ উপার্জন করি।

এবং আমি এই মাসে 1000 বা 1200 স্টিম পাওয়ার পৌঁছানোর পরিকল্পনা করেছি।

ধন্যবাদ..

#welovepowerups

 3 years ago 

Basically you are powering up with 6 digit numbers.. which is impressive 😯 I am day dreaming 🐳🐳🐳

 3 years ago 

I wish your dream will come true one day :)

 3 years ago 

thanks.

 3 years ago 

আপাতত আমি শুধু পাওয়ার আপ করে আমার বাংলা ব্লগে ডেলিগেশনের পরিমাণ বাড়াবো।

ইনশাল্লাহ একদিন করবো তবে নতুন হিসেবে অনেক কিছু শেখার এবং জানার আছে।ধন্যবাদ দাদা বিষয়টি এতো সুন্দরভাবে উপস্থাপন করার জন্য❤️

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ দাদা আপনাকে।আপনার এই উদ্যোগ দেখে আমি সত্যিই আনন্দিত এবং আপনার নেওয়া উদ্যোগ থেকে উৎসাহ ও উদ্দীপনা পাচ্ছি।এটি সবার জন্য আপনার দেখানো একটি নতুন পথের দিশা।

 3 years ago 

দাদা কিস্তিমাত করে দিছেন, আমার তো গান গাইতে ইচ্ছে করছে কিন্তু সত্যি আমি গান গাইতে পারি না তাই আর গাইলাম না। আপনার এই পোষ্ট পাওয়ার আপ বৃদ্ধির উদ্যোগটিকে নতুনভাবে অনুপ্রেরণা যোগাবে। ধন্যবাদ

 3 years ago 

সব অ্যাডমিনকেই গান গাইতে হবে একদিন হ্যাংআউট -এ । সো, প্রস্তুত থাকুন , সে দিন আর বেশি দূরে নেই কিন্তু , গান আপনাকে গাইতে হবেই :)

 3 years ago 

গান গাওয়ার দিন আমি ছুটি নেবো, হি হি হি

 3 years ago 

আগে থেকে টের পেলে তো ছুটি নেবেন !

 3 years ago 

খুবই মজা পেলাম আপনাদের কমেন্টস পড়ে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 61994.03
ETH 2917.97
USDT 1.00
SBD 3.62