You are viewing a single comment's thread from:

RE: টার্গেট ডিসেম্বর স্টিম পাওয়ার বৃদ্ধি (Target December - My Steem Power Up)

প্রথমেই দাদা আপনাকে আমি আমার পক্ষ থেকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই পাওয়ার আপ নিয়ে সকল কিছু ক্লিয়ার করে বোঝানোর জন্য এবং আপনে নিজেও পাওয়ার আপের মাধ্যমে সবাইকে বোঝালের এর গুরুত্বটা কতখানি।

আমি @rex-sumon ভাইয়ের পাওয়ার আপের কন্টেস্ট দেওয়ার পর থেকেই প্রতি সপ্তাহের একটা নিদির্ষ্ট দিনে পাওয়ার আপ করি। তবে আমি সিদ্ধান্ত নিয়েছি, আগামি ডিসেম্বর পর্যন্ত আমার পোষ্ট থেকে পাওয়া বেশির ভাগ রিওয়াডই আমি পাওয়ার আপের কাজে ব্যবহার করব। যাতে আমার নিজের ক্ষমতাকে আমি বৃদ্ধি করতে পারি। আশা করি আমি অবশ্যই সামনের ডিসেম্বর মাসে আমার লক্ষ্য অর্জন করতে পারব।

আপনে একটা কথা সবচেয়ে গুরুত্ব পূর্ণ বলেছে, যে, এখানে যারা শুধু পোষ্ট করে টাকা আয় করতে চাই তারা এখানে বেশি দিন সফল ভাবে টিকে থাকতে পারবে না। আমাদের সব সময় নিজেদের নিজের পাওয়ারটা বৃদ্ধি করতে পারব।

আমি সব সময় চেষ্টটা করে যাচ্ছি আমার নিজের পাওয়ারটাকে বৃদ্ধি করতে পারি। আমি সব শেষে আমার বাংলা ব্লগ কমিউনির দাদা সহ সকল মোডারেটরদের আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই, আমাদের জন্য সব সময় এতোটা কষ্ট করে কাজ করার জন্য।
ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago 

একদম ঠিকঠাক বলেছেন । পাওয়ার আপ করাটা খুবই গুরুত্বপূর্ণ স্টিমিট প্ল্যাটফর্মে এটা সবাইকে উপলব্ধি করতে হবে অবশ্যই ।

ধন্যবাদ দাদা।🥰

dada ami ekti bishoy jante chai,powerup mane to onek taka investment.Apnar balance to marattok,mane pray koti takar steem.Eto taka kotha theke pabo kindly help me.

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.030
BTC 67776.21
ETH 3737.77
USDT 1.00
SBD 3.72