You are viewing a single comment's thread from:

RE: DIY- এসো নিজে করি : "ছোট ভাইয়ের জন্য রাখি উৎসবের রাখি তৈরি"

in আমার বাংলা ব্লগ3 years ago

আমাকেও একটা ভার্চুয়াল রাখি পাঠিয়ে দেবেন DM করে, আপনি আমার ছোট বোনের মতোই , তো এটা আমি এক্সপেক্ট করতে পারিই ।

Sort:  
 3 years ago 

☺️☺️☺️💝💝🌻অবশ্যই @rme দাদা। আমি নিজের হাতে রাখি তৈরি করবো আপনার জন্য। আর এই রাখি পূর্ণিমার দিন অবশ্যই পড়াবো।

দাদা, ভাগ্য এর কথা তো বলা যায়না। যদি ভাগ্যে থাকে হয়তো আপনার এই ছোটো বোন একদিন আপনাকে সামনা সামনি রাখি পড়াতে পারবে।

সুস্থ থাকুন। ভালো থাকুন। বোনের তরফ থেকে অনেক ভালোবাসা🙏

 3 years ago 

আমিও সেই কামনাই করছি, গত বছর তাও করোনা একটু কম ছিল, মায়াপুর গিয়েছিলাম ১ বেলার জন্য, আপনাদের কৃষ্ণনগর দিয়েই তো গেলাম । কিন্তু এ বছর তো বেরোতেই পারছি না । বাই দ্য ওয়ে, ইসকন মন্দিরটি কি ফুললি কমপ্লিট ? নাকি আরো টাইম লাগবে ?

 3 years ago 

@rme দাদা, নতুন ইসকন মন্দিরের উদ্বোধন হওয়ার কথা ছিলো 2022 সালে, কিন্তু করোনা ভাইরাসের কারণে প্রায় দেড় বছর কাজ বন্ধ ছিল। আপাতত বিল্ডিং এর ভেতরের কাজ বাকি। আমার এক বন্ধুর সূত্রে আমি যেটুকু খবর পেয়েছি ,তাতে বোঝা যাচ্ছে 90% কাজ কমপ্লিট হয়েছে।

আশা করছি খুব তাড়াতাড়ি সব ঠিক হয়ে যাবে।

 3 years ago 

যাক তাহলে তো খুশির খবর ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68348.76
ETH 2644.95
USDT 1.00
SBD 2.69