Hungry Griffin আমাদের কমিউনিটিতে কিছু প্রশ্ন রেখেছেন, অ্যাডমিন/মডারেটরদের দৃষ্টি আকর্ষণ করছি

in আমার বাংলা ব্লগ2 years ago


ঘন্টা দুয়েক আগে Hungry Griffin (@hungry-griffin), একজন ফেমাস স্টিমিট কিউরেটর আমাদের কমিউনিটিতে একটি পোস্ট করেছেন । আসলে, আমিই ওনাকে রিকোয়েস্ট করেছিলাম আমাদের কমিউনিটিকে সাপোর্ট করার জন্য । আসলে, এই আইডিটা একটা অ্যানোনিমাস আইডি । পিছনে কোনো বিগ ইনভেস্টর আছেন ।

তাঁর আইডেন্টিটি সম্পর্কে আমরা কেউই ক্লিয়ার নই । তবে, আমি যতদূর জানি তাঁর মেইন টার্গেট steem abuse কে প্রতিহত করার । এবং, সে জন্যই তিনি আমাদের নিউ ইনিশিয়েটিভ @abuse-watcher কে ফুল সাপোর্ট করতে সমর্থ হয়েছেন । কিন্তু, নরমাল কোনো স্টিমিট পোস্টকে তিনি কিউরেট করতে ইচ্ছুক নন ।

তা সত্ত্বেও আমি তাঁকে রিকোয়েস্ট করেছি "আমার বাংলা ব্লগ" কে অবজার্ভ করতে । তিনি যে সম্মতি জানিয়েছেন তাঁর পোস্টটাই তার বড় প্রমাণ । তাঁর কিছু query আছে আমাদের কমিউনিটি এবং এটার কার্যক্রম সম্বন্ধে । আমি "আমার বাংলা ব্লগ" -এর সকল অ্যাডমিন এবং মডারেটর এর এ সম্পর্কে দৃষ্টি আকর্ষণ করছি ।

আপনারা ওনার question গুলোর বিস্তারিত জবাব দিতে পারবেন বলেই আমি মনে করি । আমাদের ওনাকে দরকার । খুব খুব দরকার । আশা করছি, বিষয়টি বুঝতে পেরেছেন ।

আমাদের কমিউনিটিতে বাইরের curation অবশ্যই দরকার এটা তো আপনারা মানেন । তো, আমি আশা করবো আমাদের "আমার বাংলা ব্লগ" এর প্রত্যেক অ্যাডমিন/মডারেটর ওনার ওই পোস্টটিতে আপনাদের মূল্যবান মতামত প্রদান করে "আমার বাংলা ব্লগ"-কে শীর্ষস্থানে নিয়ে যাবেন ।

"আমার বাংলা ব্লগ"-এ @hungry-griffin এর query


বিঃ দ্রঃ "আমার বাংলা ব্লগ"-এর যে কোনো জেনারেল ইউজারও তাঁর বক্তব্য রাখতে পারবেন


✡ ধন্যবাদ ✡


পরিশিষ্ট


প্রতিদিন ৩২৫ ট্রন করে জমানো এক সপ্তাহ ধরে - ৬ষ্ঠ দিন (325 TRX daily for 7 consecutive days :: DAY 06)


trx logo.png



সময়সীমা : ১৮ সেপ্টেম্বর ২০২২ থেকে ২৪ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত


তারিখ : ২৩ সেপ্টেম্বর ২০২২


টাস্ক ৬৯ : ৩২৫ ট্রন ডিপোজিট করা আমার একটি পার্সোনাল TRON HD WALLET এ যার নাম Tintin_tron


আমার ট্রন ওয়ালেট : TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx

৩২৫ TRX ডিপোজিট হওয়ার ট্রানসাকশান আইডি :

TX ID : 862f4f60258b8b9dcb6a4d6e009df2c8290df22c77797c8d364ec878fffa3954

টাস্ক ৬৯ কমপ্লিটেড সাকসেসফুলি


এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তো যে কোনো এমাউন্ট এর টিপস আনন্দের সহিত গ্রহণীয়

Account QR Code

TTXKunVJb12nkBRwPBq2PZ9787ikEQDQTx (1).png


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগে নতুন একজনকে দেখে ভালো লাগলো। হয়তো উনার সম্পর্কে আমাদের খুব একটা জানা নেই। তবে আপনার কথা শুনে মনে হচ্ছে উনি যদি আমাদের পাশে থাকেন তাহলে অনেক ভালো হবে। আশা করছি আমাদের কমিউনিটির সম্মানিত এডমিন এবং মডারেটর উনার প্রশ্নের উত্তর গুলো দিয়ে দিবেন।

 2 years ago 

জ্বী দাদা আপনার পোষ্টটি দেখার পর দেখেছি এবং ছোট একটা রেসপন্স করেছি। কারন আমাদের কমিউনিটির অবস্থান প্রমোট করার একটা সুযোগ তৈরী হয়েছে এবং আমাদের চলমান বিষয়গুলোর মাধ্যমে স্টিমিট প্লাটফর্মে কতটা কন্ট্রিবিউশন করছি সেটা উপস্থাপন করতে পারবো।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



 2 years ago 

হই হই রই রই খুশির খবর এলো ওই। দোয়া করি আমাদের সকলের জন্য একটি শুভ সংবাদ এর বার্তা হয়ে আসুক। ওয়েলকাম ওয়েলকাম ওয়েলকাম।

Hi @rme,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 2 years ago 

তিনি আমার বাংলা ব্লগে পোস্ট করেছেন মানে তিনি আমার বাংলা ব্লগ সম্পর্কে জানতে চান। যা আসলেই আমাদের জন্য খুবই আশাজনক একটি বিষয়। আশা করি আমাদের সম্মানিত সকল এডমিন মডারেটরগণ ওনার প্রশ্নের অনেক ভালো জবাব দিবেন। যার ফলে উনি আরো উৎসাহিত হবেন।

 2 years ago 

জি দাদা, আমাদের বাইরের সাপোর্টের প্রয়োজন আছে। অবশ্যই আমি তার পোস্টে গিয়ে যথার্থ কমেন্ট করে আসব এবং এটি যদি হয় তাহলে আমাদের সকলের জন্যই অনেক শুভকর হবে বলে আমি মনে করছি।

 2 years ago 

দাদা এটি খুবই খুশির সংবাদ যেটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কোয়ালিটি পোস্টগুলো সাপোর্ট পাবে। বাইরে থেকে সাপোর্ট পেতে থাকলে কমিউনিটির সফলতা আরো অনেক দূরে এগিয়ে নিয়ে যাবে। আমাদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

 2 years ago 

hungry-griffin তিনি আমাদের বাংলা ব্লগ কমিউনিটিতে একটি পোস্টের মাধ্যমে কিছু জানতে চেয়েছেন , আমি মনে করি আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমি মডারেটর ভাইয়া আপুরা ওনার প্রশ্নের যথার্থ উত্তর দিবেন ৷ এবং hungry-griffin আমাদের পাশে থেকে আমাদের সাপোর্ট করবেন ৷

 2 years ago 

ভাই ভদ্রলোককে আমার মন্তব্য বেশ ভালোভাবেই দেওয়ার চেষ্টা করেছি । আশাকরি সে যদি আমার মন্তব্য পড়ে তাহলে কিছুটা হলেও আমাদের কমিউনিটির কর্মকান্ড সম্পর্কে জানতে পারবে ।

 2 years ago 

দাদা সত্যিই এটা আমাদের জন্য অনেক খুশির খবর। আমাদের বাইরের সাপোর্ট প্রয়োজন আছে। এটা আমার খুবই ভালো লেগেছে। আমি আমার মূল্যবান মতামত তার পোস্টে অবশ্যই করবো।

Coin Marketplace

STEEM 0.25
TRX 0.11
JST 0.032
BTC 62062.59
ETH 3002.04
USDT 1.00
SBD 3.77