Travelling to dinajpur kantojir mondir,1st blog

শুভ রাএি বন্ধুরা,

কেমন আছেন আপনারা ? আশা করি শীতের রাএে ভালোই উপভোগ করছেন আপনারা। কিছুদিন আগে আমি আবারো কান্তজির মন্দির গেছিলাম তো আপনাদের মাজে ছবি নিয়ে হাজির হইলাম । গত পর্বে আমি আপনাদেরকে বেশ কিছু দুষ্প্রাপ্য ফটো শেয়ার করেছি ।

আজকেও আমি উক্ত সব প্রাচীন সাম্রাজ্যের আরো বেশ কিছু সুপ্রাচীন প্রস্তর নির্মিত ভাস্কর্য -এর বিভিন্ন ফটোগ্রাফ শেয়ার করবো । বিশাল বিশাল ১০ টি হলঘর জুড়ে হাজার পাঁচেকের উপর এই সব প্রাচীন মূর্তি রয়েছে । আমি মোট এই সব সুপ্রাচীন মূর্তির ফটোগ্রাফ শেয়ার করছি ।

তো চলুন শুরু করা যাক আজকের ফটোগ্রাফি এপিসোড । আশা করি, ভালোই লাগবে আপনাদের ।
IMG-20220106-WA0003.jpg

IMG-20220106-WA0001.jpg

Uploading image #3...

Sort:  
 2 years ago 

কান্তজির মন্দিরের অসাধারণ ফটোগ্রাফি সত্যই সুন্দর হয়েছে।যদিওবা আমি নিজ চোখে এগুলো দেখেছিলাম কয়েক বছর আগে।অইখানের প্রাচীন মূর্তিগুলো দেখতে বেশ চমৎকার। ধন্যবাদ আপনাকে এরকম একটি সুন্দর বিষয় আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

কান্তজীর মন্দিরটি সত্যি অসাধারণ।
মন্দিরের গায়ের ছোট ছোট কাজগুলির প্রত্যেকটি ভিন্ন বৈশিষ্ট্য সম্বলিত। অনেক দিন পর কান্তজীর মন্দির দেখে ভালো লাগলো।

আমি সত্যি পোসটি আপনাদের মাঝে ফুটে ধরে খুব আনন্দিত😍🥰

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে পোস্ট করতে হলে আপনাকে প্রথমে একটি পরিচিত মূলক পোস্ট করতে হবে। একটি কাগজে লিখতে হবে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ। সেই কাগজসহ সেলফি নিয়ে সেই সেলফির সঙ্গে আরও নূন্যতম চার-পাঁচটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখুন। পোস্টে আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার সম্বন্ধে কিছু, আপনার জাতীয়তা এবং কোন এলাকা থেকে এই সমস্ত তথ্য উল্লেখ করতে হবে। l#abb-intro এই ট্যাগ ব্যবহার করতে হবে অবশ্যই। আপনি কার মাধ্যমে এই কমিউনিটি সম্বন্ধে জানতে পেরেছেন সেটা অবশ্যই উল্লেখ করতে হবে। আইডি ভেরিফাই হওয়ার পর আপনি পোস্ট করতে পারবেন।

এই পোস্ট পড়লে আপনি জানতে পারবেন আমার বাংলা ব্লগে পোস্ট করার নিয়মাবলী-

https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

এই পোস্ট থেকে ভালোভাবে জানতে পারবেন কিভাবে পরিচিতিমূলক পোস্ট করতে হবে-

https://steemit.com/hive-129948/@rme/4pwnok

আরো বিস্তারিত জানার জন্য আমাদের ডিসকর্ড চ্যানেলে যোগ দিন-

https://discord.gg/AmDvat4Xuv

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 63042.11
ETH 3047.49
USDT 1.00
SBD 3.91