পুস কয়েনের সফলতা অতি নিকটেই

in আমার বাংলা ব্লগ3 days ago

আমি @riyadx2 বাংলাদেশ থেকে
শনিবার, ০৬ ই অক্টোবর ২০২৪ ইং

আসসালামুয়ালাইকুম, এবং হিন্দু ভাইদের কে আদাব।আমার বাংলা ব্লগ এর সবাই কেমন আছেন, আশা করি প্রত্যেকে অনেক বেশি ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের ন্যায় আজকে আপনাদের সাথে পুস কয়েন নিয়ে কিছু তথ্য শেয়ার করবো । আশাকরি আপনাদের প্রত্যেকের অনেক বেশি ভালো লাগবে।তো চলুন এবার শুরু করা যাক।


PUSS_RECORD_ALERT_7.png

আপনারা হয়তো সকলেই অবগত আছেন যে পুস কয়েন আমার বাংলা ব্লগ কমিউনিটির একটি নিজস্ব প্রথম ইউটিলিটি টোকেন।আর আমার বাংলা ব্লগ কমিউনিটির কয়েন মানেই আমাদের সকলের কয়েন।আর এই কয়েন কে আমরা সকলেই একত্রিত হয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছি।আর এই কয়েন কে এগিয়ে নিয়ে যেতে হলে সকল কে নিজ নিজ জায়গা থেকে প্রচারনার কাজ করতে হবে।আর আমরা আমার বাংলা ব্লগ কমিউনিটির নিজস্ব পুস কয়েনের ফ্যান । আমরা ধীরে ধীরে এই ফ্যান ব্যাজ প্রসার করার চেষ্টা করবো। যেটা দাদা ইতোমধ্যে ১৬৪ নং হ্যাংআউটের মধ্যে আলোচনা করার চেষ্টা করেছেন। আমরা আমাদের জায়গা থেকে নতুন নতুন ফ্যান তৈরি করবো পুস কয়েনের জন্য।আর আমরা সকলেই এই কয়েন নিয়ে অনেক মজা করবো।পুস তৈরি করার প্রধান কারণ হচ্ছে মজা করা।

পুস কয়েন ইতোমধ্যেই পলোনিক্স এক্সচেঞ্জের মধ্যে লিস্ট করা হয়েছে। এটা হয়তো আমরা ইতোমধ্যে সকলেই অবগত আছি।আর আমরা ১৬৪ নং হ্যাংআউটের মাধ্যমে দাদার কাছে থেকে পুস কয়েন লিস্টিং এর আরো অনেক কিছু নিউজ জানতে পারছি। হয়তো সাত তারিখে এম ই এক্স সি এক্সচেঞ্জের মধ্যে লিস্ট হবে।‌এম ই এক্স সি এক্সচেঞ্জের বর্তমান স্থান এগারো তম। আশা করছি এম ই এক্স সি এক্সচেঞ্জের মধ্যে লিস্ট হলে মার্কেট ক্যাপিটাল অনেক টা বৃদ্ধি পাবে। আমরা হয়তো ইতোমধ্যে সকলেই অবগত আছি যে, মার্কেট ক্যাপিটাল যত বেশি বৃদ্ধি পাবে তত বেশি পুস কয়েনের প্রাইস বাড়ার সম্ভাবনা রয়েছে।

ইতিমধ্যে দাদা বেশ কিছু এক্সচেঞ্জের মধ্যে পুস কয়েন লিস্ট করার জন্য সিলেক্ট করেছেন। এই সব এক্সচেঞ্জের মধ্যে পুস কয়েন লিস্ট হলে হয়তো আমরা অনেক বেশি লাভবান হতে পারবো।আর পুস কয়েন এই সব এক্সচেঞ্জের মধ্যে লিস্ট করা হলে আমাদের কমিউনিটির নিজস্ব কয়েন পুস তার সফলতা অর্জন করতে পারবে।পুস কয়েনের সফলতা মানেই আমাদের সফলতা।পুস কয়েনের সফলতা মানেই আমাদের প্রতিষ্ঠাতা দাদার সফলতা। দাদা আমাদের জন্য যে পরিমাণ পরিশ্রম এবং টাকা ব্যয় করছেন তা শুধু মাত্র আমাদের জন্য করছেন। দাদা কখনোই নিজের জন্য এতো কিছু করছেন না।

আমরা আমাদের জায়গা থেকে প্রতিনিয়ত পুস কয়েন প্রচার এবং প্রসারের জন্য কাজ করবো এবং পাশাপাশি পুস কয়েনের ফ্যান ব্যাজ তৈরি করবো। আসলে পুস কয়েনের একটি বড় অংশের ফ্যান ব্যাজ তৈরি হলে আমাদের এই পুস কয়েন অনেক দূরে এগিয়ে যাবে।আর দাদা তো আমাদের জন্য সব সময় পরিশ্রম করছেন। আমরা ও যদি একটু পরিশ্রম করতে পারি তাহলে আমরা এই পুস কয়েন প্রজেক্ট কে অনেক দূরে এগিয়ে নিয়ে যেতে পারবো।পুস কয়েনের সফলতা খুবই নিকটে। হয়তো অল্প কিছু দিনের মধ্যেই পুস কয়েনের সফলতা আসবে।আর এই সফলতা অর্জনের জন্য প্রধান কারণ হচ্ছে আমাদের দাদা।

এম ই এক্স সি , বিটমার্ট, অ্যাসেন্ডেক্স, বিংএক্স, গেট.আই ও, হওবি এইচ টি এক্স ইত্যাদি এক্সচেঞ্জের রেংকিং বেশ ভালো রয়েছে। এই সব এক্সচেঞ্জের মধ্যে পুস কয়েন লিস্ট করা হলে হয়তো অনেক বড় ধরনের একটি সফলতা অর্জন করতে পারবে বলে আমি আশা করছি।আর এই সব এক্সচেঞ্জের মধ্যে পুস কয়েন লিস্ট হলে প্রতি ২৪ ঘন্টায় কয়েক লক্ষ মার্কিন ডলার ট্রেড ভলিয়ম হবে।আর এতে করে আমাদের পুস কয়েন অনেক দূরে এগিয়ে যাবে।পুস কয়েনের সফলতা মানেই আমাদের সফলতা অর্জন।তাই আমরা আমাদের জায়গা থেকে পুস কয়েনের ফ্যান ব্যাজ তৈরি করার চেষ্টা করবো।আর আমরা পুস কয়েন নিয়ে অনেক অনেক মজা করবো।

সবাই কে অনেক অনেক ধন্যবাদ।

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZ6f4GKSwLn3BBFmPFifbbr21AhPTJ7XiTPJGbzxXNzpL3AeDnWebvp5DxFE241B8HGEVAqqCDY5m5Sn.png

Vote@bangla.witness as witness

54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcNLMcZnLnFrW5PDaQKxbWWqwrRezSAe39S7RTiEk7NCzgzD1reVavwZGUMbjasjujy1CQqSedvtuVGKXod3vcdSqiXp2.png

Or

Set@rme as your proxy

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WEX4nZPQpSChVhr5YUqUeT6qhYr1L6PMHKqtRnepY2a8e1tqsDtWfr4V8KDGvJtydqvz4V68PMUyu9EWpez2.png


আমার সংক্ষিপ্ত পরিচিতি

1699613681956.jpg

আমি একজন বাংলাদেশের নাগরিক। আমি বাংলায় কথা বলতে ভালোবাসি এবং আমার মাতৃভাষা বাংলা। আমি একজন ছাত্র, আমি আসন্ন এইচএসসি সমমান পরীক্ষা শেষ করে রংপুর সরকারি কলেজে অনার্স প্রথম বর্ষে ভর্তি হয়েছি। আমি পড়ালেখা করার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি গত ২০২২ সালের সেপ্টেম্বর মাসে এই প্লাটফর্মের মধ্যে যুক্ত হই। এই প্লাটফর্মের মধ্যে যুক্ত হতে পেরে নিজেকে অনেক ভাগ্যবান মনে করি। আমার বাড়ি বাংলাদেশের রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার খোড়াগাছ ইউনিয়নের তিন নং ওয়ার্ড।আমি ফটোগ্রাফী ও ভ্রমণ করতে অনেক ভালোবাসি।
Sort:  
 3 days ago 

$PUSS কয়েন আমাদের গর্ব। দাদা আমাদের জন্য স্বপ্ন পূরণের বাহক উপহার দিয়েছেন। $PUSS কয়েন তার লক্ষে ধীরে ধীরে এগিয়ে চলছে। ইতিমধ্যে বিভিন্ন এক্সেঞ্জারের লিস্ট হয়েছে। তাই $PUSS কয়েনের সফলতা অতি নিকটে।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 days ago 

হ্যাঁ ভাই পুস কয়েনের সফলতা দেখার জন্য আমরা অলরেডি রয়েছি। আমরা সকলে আশাবাদী যে খুব শীঘ্রই আমরা বেশ ভালো কিছু রেজাল্ট পাব এই কয়েন থেকে। এগিয়ে যাক বিভিন্ন এক্সচেঞ্জারের মাধ্যমে এই কামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 60868.40
ETH 2377.54
USDT 1.00
SBD 2.64