You are viewing a single comment's thread from:

RE: আমি ও আমার লেখালেখি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া আপনার পোস্ট পড়ে অনেক আবেগপ্রবণ হয়ে গেছি।আপনি পোস্টের মাঝে মাঝে লিখেছিলেন যে আপনি একসময় টাকার পিছনে ছুটতেন কিন্তু সেই ছোটার সাথে আপনার কাছে দুটি জিনিস ধরা দিয়েছে একটি টাকা অন্যটি শ্রদ্ধা ও সম্মান।পাঁচ বছর যাবৎ লেখালেখি করে আপনি যতটা অর্জন করেছেন বাস্তব জীবনে হয়তো দশ বছর চেষ্টা করলেও তা সম্ভব হতো না কারণ আপনি লেখালেখিকে জীবনের অংশ করে নিয়েছেন।জীবনের যে সময়ে সঠিক সিদ্ধান্ত নেয়ার প্রয়োজন ছিল ঠিক সেই সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে পেরেছিলেন বলেই আজ আপনি আমাদের মধ্যে এত সম্মানিত এবং আমরা আপনাকে এতোটা শ্রদ্ধা করি।প্রতিনিয়ত যখন আপনার পোস্টগুলো পড়ি তখন আপনার পোস্টটি যেন আমার সামনে বাস্তব রূপ ধারণ করে।লেখালেখি এমন একটা ব্যাপার যা মানুষের মেধা এবং তার চিন্তা-চেতনার মাধ্যমে ফুটিয়ে তোলে বাস্তব জীবনে মানুষ শুধু তার টাকা দিয়েই পরিমাপ করে কিন্তু লেখালেখি পরিমাপ করা মানদন্ড কেবল তার লেখনী দ্বারা করা সম্ভব। লেখালেখি নিয়ে আপনি মানসিকভাবে এতটা যুদ্ধ করেছেন বলেই আজ আমরা আপনাকে আমাদের মাঝে পেয়েছি এবং প্রতিনিয়ত এই আপনার থেকে আমরা অনেক কিছু শিখতে পারছিএবং ভবিষ্যতে শিখতে পারবো আশা করি। অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনি আপনার পোস্টের মাঝেই আপনার লেখালেখির গল্পটি তুলে ধরেছেন।আপনার এই পোষ্টটি আমি আমার কাজের অনুপ্রেরণা হিসেবে রেখে দিলাম।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

Sort:  
 2 years ago 

লেখালেখির পরিমাপ মানদন্ড কেবল লেখনীর দ্বারা সম্ভব, এই কথাটা বেশ ভালই লেগেছে । আপনার নামটি তালিকাবদ্ধ করলাম ১১ জুনের জন্য , আপনার জন্য থাকবে আমার পক্ষ থেকে শুভেচ্ছা উপহার।

 2 years ago 

আমার কোন মতামত আপনার কাছে ভাল লেগেছে জেনে খুব ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59351.18
ETH 2529.39
USDT 1.00
SBD 2.42