You are viewing a single comment's thread from:

RE: আবেগের কবিতা 🫶🫶 ভুলিনি আজও 🫶🫶

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া, আপনার জীবনের পুরোনো স্মৃতি নিয়ে এই কবিতা টি লিখেছেন। আসলে ভাইয়া, পুরোনো স্মৃতিগুলো গুলো ভুলা যায় না যে স্মৃতিগুলোর মধ্যে ভালোবাসা মিশে রয়েছে।কবিতা টি খুব সুন্দর করে লিখেছেন তবে কবিতার এই অংশটি আমার খুবই ভালো লেগেছে।

ভুলিনি আমি তোমার মাথার মেঘ কালো কেশ,
যে কেশ দিয়ে রুমালে তুলেছিলে শাপলা ফুল। ভুলিনি আমি তোমার লেখা ছন্দে মেলানো গান,
যে গানের সুরে বেঁধেছুলাম তোমার আমার প্রাণ।

ধন্যবাদ ভাইয়া।।

Sort:  
 2 years ago 

আসলে এই কবিতাটি লিখেছি আমার জীবনের পুরো স্মৃতি নয় আংশিক কিছু ঘটনা বহুল। কবিতাটি পড়ে আপনার ভালো লেগেছে জানতে পেরে খুবই খুশি হলাম ধন্যবাদ আপনাকে সবসময় এমন সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.033
BTC 62873.38
ETH 3037.14
USDT 1.00
SBD 3.63