You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা "তখন কেন হয়নি আমার জন্ম",,,,

in আমার বাংলা ব্লগ2 years ago

আপুমণি,কবিতার টাইটেল দেখে বুঝতে পেরেছি কবিতাটা অনেক সুন্দর হবে।আসলে আপু, তোমার মত যারা দেশকে ভালবাসে তাদের মধ্যেই এই প্রশ্নগুলো বারবার উঁকি দেয় "তখন কেন আমার জন্ম হয়নি? যাইহোক আপু,তোমার কবিতার কথা কী বলবো তুমি এত সুন্দর করে কবিতা গুলো লেখ, যেগুলো পড়লে সত্যিই মন ভালো হয়ে যায়।

তিক্ত প্রাণে শ্বাপদ বিষের জ্বালা
আমার আত্মার প্রতিভাসে
মনুষত্ব গুমড়ে কেঁদে বলে,
তখন কেন হয়নি আমার জন্ম?

আপুমণি,কবিতার এই অংশটি সত্যিই আমার খুব ভাল লেগেছে। ধন্যবাদ আপুমণি 💖💖

Sort:  
 2 years ago 

প্রিয় আপু মনি আমার কবিতা তোমার ভালো লেগেছে, জন্য আমি অনেক খুশি হয়েছি। তোমার সুন্দর মন্তব্য আমাকে সবসময় অনুপ্রাণিত করে। ভালো থেকো সব সময়।♥♥

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.12
JST 0.029
BTC 69344.75
ETH 3687.94
USDT 1.00
SBD 3.27