You are viewing a single comment's thread from:

RE: বাসার ছাদে নিজের হাতে লাগানো গাছ (পর্ব-১) || ১০% লাজুক খ্যাঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু, আপনি একদম ঠিক কথা লিখেছেন গরমে জন জীবন একদম অতিষ্ঠ হয়ে উঠেছে। এই গরমে চারিদিকে একটু শান্তি খুঁজে পাওয়া যায় জৈষ্ঠ্য মাস হচ্ছে মধু মাস।এই মাসে বাজার অথবা গাছগাছালির দিকে তাকালেই বোঝা যায় নানা রকমের দেশীয় ফল হয়ে থাকে। তাই জৈষ্ঠ মাস কে অনেকেই মধুমাসে হিসেবে আখ্যায়িত করে। যাইহোক আপু,আপনার মরিচ গাছের ফটোগ্রাফি দেখে কিন্তু আমার খুব ভালো লেগেছে আর ইচ্ছে করছে আপনার বাসায় গিয়ে আপনার বারান্দা এবং ছাদের থেকে কিছু মরিচ নিয়ে আসি।আপু,আপনি হয়তো দেখেছেন আমার রেসিপিতে আমি প্রচুর পরিমানের কাঁচামরিচ ব্যবহার করি।আমি কাঁচামরিচ ছাড়া চলতে পারি না।আপনার কাঁচা মরিচ গাছ এবং কাঁচামরিচ গুলো দেখে খুব ভালো লেগেছে। কাঁচা মরিচ গাছে একটু যত্ন নিতে হয় না হলে এই গরমে গাছ নষ্ট হয়ে যেতে পারে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

Sort:  
 2 years ago 

আপু তারজন্যই আপনার সবগুলো রেসিপি পোষ্ট আমার কাছে খুবই ভালো লাগে। আসলে নিজের ছোট বাগানের পরিচর্যা করতে ভালই লাগে। আর যখন এই মরিচগুলো নিয়ে এসে রান্না করি তখন অন্য ধরনের স্বাদ আসে। আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69935.17
ETH 3451.09
USDT 1.00
SBD 3.69