You are viewing a single comment's thread from:

RE: করোনার ভ্যাক্সিনের ২য় ডোজের পরে গেলাম প্রিয়" দা ইটালিয়ায় "।

in আমার বাংলা ব্লগ2 years ago

জীবনে শুধুমাত্র এই ইঞ্জেকশন কে ভয় পাওয়ার কারণ এই জীবনের অনেকগুলো ভ্যাকসিন আমি দেইনি।

আপু,আপনার মত আমারও একই অবস্থা আমি এক সিজার করে এসেছি কোন ভয় পাইনি।যখন ইনজেকশন দিতে আসে তখনই মনে হয় আমার দম বেরিয়ে যাবে। ডাক্তারকে কত অনুনয়-বিনয় করি যেন একটু আস্তে দেয় আসলে এটা সমস্যা না সমস্যা হচ্ছে ভয়ের কারণে😔 অনেক গুরুত্বপূর্ণ ভ্যাক্সিনের আপু আপনি দেন নি শুনে খুব খারাপ লেগেছে কারণ এই ভ্যাক্সিনের গুলো খুবই প্রয়োজন 15 বছর বয়সে স্কুলে এই ভ্যাক্সিনের গুলো দিয়ে থাকে।যাইহোক আপু,দা ইটালিয়ায় রেস্টুরেন্টে আরেকটি রিভিউ আমি দেখেছি।আপু,এবারের খাবারের রিভিউ গুলো দেখে আমি লোভ সামলাতে পারছিনা খুবই সুস্বাদু খাবারের রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন😋।দা ইতালিয়ায় রেস্টুরেন্টের পরিবেশ সত্যিই অনেক সুন্দর তাই হয়তো এত মানুষের ভিড় আর খাবারের মান খুব ভালো তাই মানুষ এতটা এসে ভিড় করে। ধন্যবাদ আপু,ইতালিয়ায় রেস্টুরেন্টের খাবার এবং রেস্টুরেন্টের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

Sort:  
 2 years ago 

আসলেই,মেইন সমস্যা তো সেই ভয়েই।আর কোনো তেমন সমস্যা নেই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64