You are viewing a single comment's thread from:

RE: কন্যাকে নিয়ে নদীতে গোসলের অভিজ্ঞতা। ১০% সাই-ফক্স।

in আমার বাংলা ব্লগ2 years ago

আমি আমার শৈশবের কথা মনে করি আর এখনকার বাচ্চাদের কথা চিন্তা করে খুব আফসোস করি। সোনালী একটা শৈশব কাটিয়েছি আমরা।
আর এখনকার বাচ্চারা একটা বন্দী জীবন যাপন করছে।

ভাইয়া,একদম ঠিক কথা লিখেছেন আমাদের শৈশব জীবন টা ছিল খুবই আনন্দময় যেখানে সেখানে ঘুরে বেড়াতাম নদীতে পুকুরের পানিতে সারা দিন ঝাঁপিয়ে গোসল করতাম আর আনন্দ করতাম। কিন্তু এখনকার শিশুরা সেই আনন্দ গুলো উপভোগ করতে পারে না বলতে গেলে অনেক টা বন্দী জীবনযাপন করে শিশুরা। বিশেষ করে যারা আমাদের মত শহরে থাকে। ভাইয়া, আপনার মেয়েকে নিয়ে নদীতে গোসল করার আনন্দের মুহূর্ত শেয়ার করার জন্য আমি মন থেকে ধন্যবাদ জানাই ধন্যবাদ।ভাইয়া,প্রতিটা বাবা-মায়ের প্রয়োজন যারা শহরে থাকে তারা তাদের শিশুকে বিনোদন দেওয়ার জন্য আপনার মত করে সময় দেওয়া নিজের আদরে সন্তান কে। নদীর পানিতে যেহেতু ভাইয়া, আপনার মেয়ে প্রথম নেমেছে সেহেতু খুবই আনন্দ উপভোগ করেছে আমার মনে হচ্ছে এবং আপনার লেখা পড়ে বুঝতে পেরেছি। ভাইয়া, মামনি কে তাড়াতাড়ি সাঁতার শিখিয় ফেলেন সাঁতার শেখা টা খুবই জরুরী ।ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

Sort:  
 2 years ago 

আমিও সে চেষ্টাই করছি। দেখি সাঁতার শেখাতে পারি কিনা শেষ পর্যন্ত।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60950.68
ETH 2607.83
USDT 1.00
SBD 2.65